1. admin@dipkanthonews24.com : admin :
স্মার্ট নাগরিক গঠনে শিক্ষকদের ভূমিকা গুরুত্বপূর্ণ- এমপি শাওন - দ্বীপকন্ঠ নিউজ
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন

স্মার্ট নাগরিক গঠনে শিক্ষকদের ভূমিকা গুরুত্বপূর্ণ- এমপি শাওন

জাহিদ দুলাল
  • প্রকাশিত : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ৮৭ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, লালমোহন  

ভোলার লালমোহন উপজেলার ১৯৭টি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ল্যাপটপ বিতরণ করা হয়েছে। রবিবার সকালে লালমোহন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রাথমিক শিক্ষার মান বৃদ্ধির জন্য সরকার বিভিন্ন কাজ করে যাচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালের ২৯ ডিসেম্বরে আওয়ামীলীগের নির্বাচনী ইশতিহারে যখন ঘোষনা দিয়েছিল বাংলাদেশ হবে ডিজিটাল। তখন অনেকে এটা সহজ ভাবে মেনে নেয়নি এবং বিভিন্ন কঠাক্ষমূলক কথা বার্তা বলেছিল। কিন্তু সমালোচনাকারী সকলের মুখে ছাই দিয়ে শেখ হাসিনা সততা, দৃঢ়তা, আত্নবিশ্বাস এবং দক্ষতার সাথে রাস্ট্র পরিচালনা করার কারনে এখন আমরা ডিজিটাল হয়েছি। ডিজিটাল থেকে আমরা এখন ধীরে ধীরে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। আর এ স্মার্ট নাগরিক গঠনে শিক্ষকদের ভূমিকা গুরুত্বপূর্ণ।

সহকারী কমিশনার (ভূমি) ইমরান-মাহমুদ-ডালিমের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন শিক্ষা অফিসার আকতারুজ্জামান মিলন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান মাছুমা বেগম, আবুল হাসান রিমন, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপন প্রমূখ।

আলোচনা সভা শেষে ১৯৭ টি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের হাতে নতুন ল্যাপটপ তুলে দেন প্রধান অতিথি।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!