1. admin@dipkanthonews24.com : admin :
বাউফলে ইউএনও'র জানাজা সম্পন্ন - দ্বীপকন্ঠ নিউজ ২৪
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা লালমোহনে এক কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক লালমোহনে পাঁচ অবৈধ ডায়াগনস্টিক সেন্টার ও হসপিটাল সিলগালা চরফ্যাশনে জেনারেল ডায়াগনস্টিক এন্ড ডক্টরস্ চেম্বার সিলগালা॥ ২০ হাজার টাকা জরিমানা নলসিটিতে মাদ্রাসার জুনিয়র শিক্ষক পদে যোগদান করে অবৈধভাবে সিনিয়র পদে এম,পি,ও ভুক্ত বোরহানউদ্দিনে পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান লালমোহনে ব্যাপক উৎসাহ উদ্দিপনায় পিঠা উৎসব পালিত কলাপাড়ায় ইউপি সদস্যর উপর হামলা; হাসপাতালে ভর্তি মনপুরায় প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমোহনে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত

বাউফলে ইউএনও’র জানাজা সম্পন্ন

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ১২০ বার পঠিত
Spread the love
পটুয়াখালীর বাউফলের উপজেলা নির্বাহী অফিসার আল আমিন এর নামাজে জানাজা সম্পন্ন হয়েছে।
সকাল ১১টায় বাউফল শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়ে তার গ্রামের বাড়ি বরগুনা জেলার আমতলি উপজেলায় মরদেহ নিয়ে যাওয়া হয়। সেখানে ২য় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
নামাজে জানাজায় সাবেক চীফ হুইপ আসম ফিরোজ এমপি, জেলা প্রশাসক মোহাম্মদ শরিফুল ইসলাম, পুলিশ সুপার সাইদুল ইসলাম ও বাউফল-দশমিনা উপজেলা প্রশাসন সহ বাউফলের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন।
উল্লেখ্য, ইউএনও আল আমিন ভারতের উত্তরখন্ড প্রদেশের মুশৌরীতে মিড ক্যারিয়ার প্রশিক্ষণের জন্য অবস্থান করছিলেন। শনিবার গভীর রাতে ফুড পয়জনিং হয়ে অসুস্থ হয়ে পরলে রবিবার সকাল ১১টার দিকে মারা যান।  আজ সকাল সারে আটটায় তার মরদেহ ভারত থেকে বাংলাদেশে নিয়ে আসা হয়। আল-আমিন বিসিএস প্রশাসন ক্যাডারের ৩৩তম ব্যাচের ক্যাডার ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!