1. admin@dipkanthonews24.com : admin :
নবাগত ওসির সঙ্গে শশীভূষণের সাংবাদিকদের মতবিনিময় - দ্বীপকন্ঠ নিউজ
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

নবাগত ওসির সঙ্গে শশীভূষণের সাংবাদিকদের মতবিনিময়

শাহাবুদ্দিন হাওলাদার, চরফ্যাশন
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ৫৯ বার পঠিত
Spread the love
ভোলার শশীভূষণ প্রেসক্লাব সদস্যবৃন্দের সাথে  শশীভূষণ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এম এনামুল হকের মত বিনিময় হয়েছে।  ১৩জুন মঙ্গলবার সকালে শশীভূষণ প্রেসক্লাব সভাকক্ষে এ, মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় প্রেসক্লাব সভাপতি তাপস চন্দ্র দেবনাথ ও সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান রুবেল এর সভাপতিত্বে সভায় নবাগত ওসি এম. এনামুল হক বলেন, পুলিশ জনগণের বন্ধু, শান্তি শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, অপরাধ নির্মূলের ভূমিকা পালনকারী। অন্যায়ের সাথে আপোষ না করে মাদক ও জুয়ার বিরুদ্ধে সদা তৎপর রয়েছে পুলিশ। সাংবাদিকদের তথ্য সংগ্রহ করতে যেকোনো সময় ফোনে অথবা সরাসরি কথা বলার আহ্বান জানিয়ে তিনি বলেন, ইভটিজিং, বাল্য বিয়ে ও নারী-নির্যাতনসহ যেকোন অপরাধের সঠিক তথ্য  এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সমাজকে উপকৃত করতে পুলিশ-সাংবাদিক ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
এসময় সভায় উপস্থিত ছিলেন, সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি খুরশীদ আলম,সহ-সভাপতি এ,আর, রাসেল, সালাউদ্দিন বাচ্চু, ইমাম হোসেন রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, মিজানুর রহমান সোহেল, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাসেদ মৃধা প্রচার সম্পাদক নোমান, শাহাবুদ্দিন হাওলাদার, ও ইসরাফিল নাইম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!