1. admin@dipkanthonews24.com : admin :
মনপুরা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

মনপুরা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা
  • প্রকাশিত : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ১৭৬ বার পঠিত
Spread the love

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

মনপুরা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সদ্য যোগদানকারী মনপুরা থানা অফিসার ইনচার্জ( ওসি) মোঃ জহিরুল ইসলাম এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৯টায় অফিসার ইনচর্জ(ওসি)র কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভার সভাপতিত্ব করেন ওসি মোঃ জহিরুল ইসলাম। সভার শুরুতে সাংবাদিকদের সাথে পরিচয়পর্ব ও কৌশল বিনিময় করেন ওসি। এই সময় তিনি মনপুরার সার্বিক খোঁজ খবর নেন এবং তার কাজে সহযোগীতা করার জন্য সাংবাদিকদের অনুরোধ করেন। যেকোন ঘটনা তার সাথে পরামর্শ করে সংবাদ প্রকাশের সহযোগীতা চেয়েছেন ওসি। সাংবাদিকরাও তার কাজে সহযোগীতা করার আশস্ত করেন।

এই সময় ওসি তদন্ত শংকর তালুকদার, এস আই লুৎফর রহমান, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, সাবেক সভাপতি মাহবুবুল আলম শাহীন, আমির হোসেন হাওলাদার, সসভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ জুয়েল, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ সীমান্ত হেলাল, অর্থবিষয়ক সম্পাদক মোঃ আল মামুন, সাংবাদিক মামুন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!