1. admin@dipkanthonews24.com : admin :
বরগুনার ঈদের ছুটিতে বাড়িতে এসে খুন হলো গৃহবধু - দ্বীপকন্ঠ নিউজ ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :
পাথরঘাটায় ৪২ মণ সামুদ্রিক মাছসহ আটক -১৩ কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মধ্যে নগদ সহায়তা প্রদান শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন কাঠালিয়ায় সাপের কামড়ে নারীর মৃত্যু বাউফলে ছাগল চোর আটক, এলাকাবাসীর গনধোলাই ‘লঞ্চে সন্তান প্রসব, মা-শিশুর আজীবন ভাড়া ফ্রি’ ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাহবুব-উল-আলম- শ্রেষ্ঠ থানা লালমোহন লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত মনপুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত মনপুরায় ঘূর্ণীঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের নগদ অর্থ বিতরন

বরগুনার ঈদের ছুটিতে বাড়িতে এসে খুন হলো গৃহবধু

মোঃ সানাউল্লাহ, বরগুনা
  • প্রকাশিত : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ১৮২ বার পঠিত
Spread the love
বরগুনার বেতাগীতে নিজ ঘর থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে।
নিহত বিলকিস বেগম (৫০) উপজেলার মোকামিয়া ইউনিয়নের মাছুয়াখালি গ্রামের মৃত মন্নান হাওলাদারের স্ত্রী। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে শোয়ার ঘরে গিয়ে বাড়ির ভাড়াটিয়া মরদেহ দেখতে পায়। কে অথবা কারা কী কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা উদঘাটনে পুলিশ ও সিআইডি কাজ করছে। তবে পুলিশ বলছে বিলকিসকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
নিহত বিলকিস বেগমের মেয়ে জামাই মো. সোহেল আমিন বলেন, আমার শ্বাশুড়ি ঈদ উপলক্ষে গত মঙ্গলবার ঢাকা থেকে বাড়িতে আসে। গত রাতেও আমার স্ত্রীর সাথে তার কথা হয়। আজ সকালে বাড়ির ভাড়াটিয়া আমাকে ফোন দিয়ে বলে আপনার শ্বাশুড়ির অবস্থা ভালো না, ঘরের মালামাল এলোমেলো আপনি দ্রুত আসুন। আমরা বাড়িতে ডাক্তার নিয়ে আসলে ডাক্তার জানায় সে অনেক আগেই মারা গিয়েছে।
বাড়ির ভাড়াটিয়া আব্দুর রহমান জুয়েল বলেন, আমরা ২১ সাল থেকে এই বাড়িতে ভাড়া থাকি। শনিবার সকালে আমার স্ত্রী ঘুম থেকে উঠে দেখে ঘরের ব্যাগ এবং লাকেজ এলোমেলো। আমার স্ত্রী আমাকে বলে চাচী (বিলকিস বেগম) আমাদের ব্যাগগুলো কেন হাতিয়েছে জিজ্ঞাসা করো। এরপর আমি চাচীকে কিছুক্ষণ ডাকাডাকি করি। কোন সাড়া না পেয়ে দরজা খুলে দেখি ঘরের সবকিছু এলোমেলো। বিষয়টি দেখে সন্দেহ হলে ঘরের দোতালায় দিয়ে দেখি সেখানেও সব এলোমেলো। আমার স্ত্রী খেয়াল করে ঘরের জানালার চারটা শিক ভাঙ্গা ছিল। এরপর আমি তার মেয়ে জামাইকে ফোন দিয়ে ঘটনাটি জানাই।
বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. মোজাম্মেল হক বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি পরিকল্পিত একটি হত্যাকাণ্ড। পূর্বপরিচিত কেউ এ ঘটনার সাথে জড়িত। নিহতের শরীরে ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। ঘরের একটি গ্রিল ভাংগা এবং পিছনের দরজা খোলা ছিল। তবে বিষয়টি চুরির ঘটনা মনে হচ্ছে না। আমরা পুরো বিষয়টি খতিয়ে দেখছি। ঘটনা তদন্তে আমাদের কয়েকটি টিম কাজ করছে। কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা অল্প সময়ের মধ্যেই আমরা উদ্ধঘাটন করবো।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!