1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম বাবুলের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ লালমোহনের আট ব্যক্তিকে হজ্জে পাঠানোর নামে হাজী কামালের বেপরোয়া অর্থ বানিজ্যর অভিযোগ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর হামলার অভিযোগে সংবাদ সম্মেলন কলাপাড়ায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার ঘটনায় আদালতে মামলা

লালমোহনে যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম বাবুলের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত

জাহিদ দুলাল
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ৬৩ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, লালমোহন 

ভোলার লালমোহনে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান যমুনা গ্রæপের প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে লালমোহন প্রেসক্লাবে বৃহস্পতিবার সন্ধ্যার পর স্বরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। লালমোহন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার লালমোহন প্রতিনিধি জসিম জনির সঞ্চালনায় লালমোহন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মো. রুহুল আমিনের সভাপতিত্বে স্বরণ সভায় বক্তব্য রাখেন- লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধরণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান, প্রেসক্লাবের যুগ্মসম্পাদক শাহীন আলম মাকসুদ প্রমূখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এনায়েত হোসেন, পৌরসভা আওয়ামীলীগের যুগ্মআহবায়ক মঞ্জু তালুকদার, আনম শাহজামাল দুলাল, লালমোহন প্রেসক্লাবের সহসভাপতি আমজাদ হোসেন, মিজানুর রহমান লিপু, এনামুল হক রিংকু, নির্বাহী সদস্য আবদুস সাত্তার, মো. জসিম উদ্দিন, লালমোহন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম দুলালসহ লালমোহনে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

স্বরণ সভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন লালমোহন প্রেসক্লাবের প্রচার সম্পাদক আবদুর রহমান নোমান।
স্বরণ সভায় বক্তারা বলেন, ১৯৭৪ সালে নুরুল ইসলাম বাবুল যমুনা গ্রæপ প্রতিষ্ঠা করেন। এর পর একে একে গড়ে তোলেন ৪১টি প্রতিষ্ঠান। দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশন যমুনা গ্রæপের প্রতিষ্ঠান। এশিয়ার অন্যতম বড় শপিংমল যমুনা ফিউচার পার্ক, নির্মাণাধীন মেরিয়টস হোটেলসহ শিল্প ও সেবা খাতে বিনিয়োগ করে গ্রæপটি। তার প্রতিষ্ঠিত বিভিন্ন শিল্প কারখানায় হাজার হাজার লোক বর্তমানে চাকুরী করছে এবং তিনি বহু বেকার যুবককে তার প্রতিষ্ঠানে চাকুরীর ব্যবস্থা করেছেন।

উল্লেখ্য ২০২০ সালে ১৩ জুলাই করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। পরদিন তাকে ঢাকার বনানী কবরস্থানে দাফন করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!