1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে স্কুল শিক্ষকের বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি, টাকা ও স্বর্ণালংকার লুট - দ্বীপকন্ঠ নিউজ ২৪
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত লালমোহনে ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে ঘরচাপায় নারীর মৃত্যু দুমকিতে চেয়ারম্যান প্রার্থী মিজানের ১৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা মনপুরা জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত ঘূর্ণিঝড় রেমাল, কলাপাড়ায় ১৫৫ আশ্রয় কেন্দ্রসহ ২০ মুজিব কেল্লা প্রস্তুত আশ্রয়ণ প্রকল্পের মানুষও পাবে স্মার্ট সুবিধা- মেহেদী হাসান মিজান লালমোহনে দোয়াত কলম প্রতীকের কর্মীকে কুপিয়ে জখম কলাপাড়ায় পানিতে ডুবে ৮ বছরের শিশুর মৃত্যু কলাপাড়ায় প্রতিমা ভাংচুর করে স্বর্ণের চোখ চুরির মামলার প্রধান আসামী গ্রেফতার দুমকিতে ভোটযুদ্ধে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল

লালমোহনে স্কুল শিক্ষকের বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি, টাকা ও স্বর্ণালংকার লুট

জসিম জনি
  • প্রকাশিত : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ১৬০ বার পঠিত
Spread the love

জসিম জনি

ভোলার লালমোহনে এক স্কুল শিক্ষকের বাড়িতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার কালমা ইউনিয়নের আলম বাজার এলাকায় ৮ সদস্যের মুখোশধারী একটি ডাকাতের দল হানা দেয় আনোয়ার হোসেন নামের স্কুল শিক্ষকের বাড়িতে। এ সময় ৩০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লক্ষ টাকা নিয়ে যায় ডাকাত দল। আনোয়ার হোসেন লালমোহন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এবং দক্ষিণ বালুরচর সরকারি প্রাথমিক বিদালয়ের সহকারী শিক্ষক।

শিক্ষক আনোয়ার হোসেনের স্ত্রী মোমেনা হক জানান, আমার স্বামী বৃহস্পতিবার বরিশাল অবস্থান করছিলেন। বৃহস্পতিবার রাত আনুমানিক আড়াইটার দিকে জানালার গ্রিল ভেঙে মুখোশধারী ৭-৮ জনের একটি দল ঘরের ভিতরে প্রবেশ করে। ভিতরে ঢুকে তারা ঘরের সকলের হাত এবং চোখ বেঁধে একটি রুমে আবদ্ধ করে রাখেন। ওই ডাকাত দলের সদস্যরা ঘরের আলমেরির চাবি চায়। চাবি না দিলে তারা আমাকে মারধর করে। এরপর তারা নিজেরাই চাবি খোঁজ করে বের করে ঘরে থাকা ৩০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লক্ষ টাকা নিয়ে যায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন শিক্ষক আনোয়ার হোসেন।

এদিকে ইউনিয়নে ডাকাতির ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন কালমা ইউপি চেয়ারম্যান মো. আকতার হোসেন। তিনি বলেন, সম্প্রতি আমার ইউনিয়নে বেশ কয়েকটি ডাকাতির ঘটনা ঘটেছে।

ডাকাতির বিষয়ে লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জহুরুল ইসলাম হাওলাদার বলেন, এর আগে একটি ডাকাতির ঘটনায় মামলা নেওয়া হয়েছে। বৃহস্পতিবার রাতের ঘটনায়ও মামলা নেওয়া হবে। পুলিশ আসামি গ্রেফতারসহ ঘটনা অনুসন্ধানে সচেষ্ট রয়েছে।

অন্যদিকে গত দেড় মাসে কালমা ইউনিয়নেই আরো ৫টি বসতঘরে ডাকাতির ঘটনা ঘটে। এসব ডাকাত দলের টার্গেট বিত্তশালী ও প্রবাসী পরিবার। এতে করে আতঙ্কিত হয়ে পড়েছেন বিত্তশালী ও প্রবাসী পরিবারগুলো।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!