1. admin@dipkanthonews24.com : admin :
বাউফলে বসত বাড়িত ডাকাতি - দ্বীপকন্ঠ নিউজ ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম :
পাথরঘাটায় ৪২ মণ সামুদ্রিক মাছসহ আটক -১৩ কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মধ্যে নগদ সহায়তা প্রদান শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন কাঠালিয়ায় সাপের কামড়ে নারীর মৃত্যু বাউফলে ছাগল চোর আটক, এলাকাবাসীর গনধোলাই ‘লঞ্চে সন্তান প্রসব, মা-শিশুর আজীবন ভাড়া ফ্রি’ ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাহবুব-উল-আলম- শ্রেষ্ঠ থানা লালমোহন লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত মনপুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত মনপুরায় ঘূর্ণীঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের নগদ অর্থ বিতরন

বাউফলে বসত বাড়িত ডাকাতি

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ১৭৮ বার পঠিত
Spread the love

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল

পটুয়াখালীর বাউফলের কালাইয়া ইউপির ৩ নং ওয়াডের পূর্ব কালাইয়া এলাকায়  এক বসত বাড়িত ডাকাতি হয়েছে । শুক্রবার দিবাগত রাতে  এ ঘটনা ঘটে। ডাকাতরা এ সময় ঘর থেকে র্স্বনালংকারসহ নগদ টাকা ও মূল্যবান সামগ্রী নিয়ে যায়।
গৃহকর্তী পারুল বেগম বলেন, শুক্রবার দিবাগত রাত ১টার দিকে মুখোশপরিহিত ৬ জনের  ডাকাত দল  ঘরে ঢাকাতি করে। এসময় তিনি বারাদায় শুয়ে ছিলেন। ডাকাতদল ঘরে ঢুকেই প্রথমে নিজেদের ডাকাত পরিচয় দিয়ে তার গলার স্বর্নের চেইন, কানের দুল ও হাতের চুরি ছিনিয় নেয়। এরপড় মুল ঘর ঢুকে আলমিরা ভেঙে স্বর্নের তৈরী হাতের রুলিবালা, কানের ঝাপশা, আংটিসহ মূল্যবান সামগ্রী ও ব্যাগ থেকে নগদ ১লক্ষ ২০ হাজার টাকা নিয় যায়। এ সময় ঘরে কোন পুরুষ লোক ছিল না।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  এটিএম আরিচুল হক বলেন, ঘটনাস্থে পুলিশ পাঠিয়ছি। এ বিষয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।###

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!