1. admin@dipkanthonews24.com : admin :
বোরহানউদ্দিনে অগ্নিকান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

বোরহানউদ্দিনে অগ্নিকান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি

এম এ অন্তর হাওলাদার
  • প্রকাশিত : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ২৮২ বার পঠিত
Spread the love

এম এ অন্তর হাওলাদার

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জ বাজার জামে কেন্দ্রীয় জামে মসজিদের দ্বিতীয় তলায় জুতার গোডাউনে ১লা আগস্ট রোজ মঙ্গলবার দিবাগত রাত ১২.৩০ মিনিটের সময় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে পুরো মসজিদের দ্বিতীয় তলায়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বোরহানউদ্দিন ও তজুমদ্দিন উপজেলার ফায়ার সার্ভিস এর কর্মিরা। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের ২ঘন্টা প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে।

জসিম সু স্টোরের মালিক মোঃ জসিম জানায়, অগ্নিকান্ডে আমার গোডাউনের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে আমার প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়। আমি বিভিন্ন স্থান থেকে ঋণ করে ব্যবসা করি। জনতা ব্যাংক লিঃ বোরহানগঞ্জ বাজার শাখা থেকে ১৫ লক্ষ,ব্র্যাক ব্যাংক থেকে ১৫ লক্ষ,পদক্ষেপ থেকে ১০ লক্ষ,বিআরডিপি থেকে ৫ লক্ষ ও ঢাকার জুতার মালিকদের থেকে বেশ কিছু টাকা দেনা আছি। আমাকে আগুণে পুড়ে নিঃস্ব করে দিয়েছে। কি দিয়ে যে ব্যবসা করব এই বলে সে জ্ঞান হারিয়ে ফেলে।

মসজিদের দায়িত্বশীল আব্দুল মমিন জানান, অগ্নিকান্ডে মসজিদের দ্বিতীয় তলার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তবে আগুনের উৎস সম্পর্কে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন কেউ কোন সঠিক তথ্য নিশ্চিত করতে পারে নাই। তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে উক্ত আগুণের সুত্রপাতের মত ঘটনা হতে পারে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!