1. admin@dipkanthonews24.com : admin :
নবীকে কটূক্তি: ভোলায় ব্লগারের শাস্তির দাবিতে মানববন্ধন - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

নবীকে কটূক্তি: ভোলায় ব্লগারের শাস্তির দাবিতে মানববন্ধন

ইব্রাহিম আকতার আকাশ,ভোলা:
  • প্রকাশিত : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ১৯৫ বার পঠিত
Spread the love

ইব্রাহিম আকতার আকাশ,ভোলা:

বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ) কে ব্লগার আসাদ নূর সামাজিক যোগাযোগ মাধ্যমে আরবের ডাকাত, চোর ও নারী লোভী ইত্যাদি উল্লেখ করে অশ্লীল মন্তব্য ও কটূক্তি করার প্রতিবাদে ও তার শাস্তির দাবিতে ভোলায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।
বুধবার (৯ আগষ্ট) সকালে সদর উপজেলার খেয়াঘাট সড়কে আলতাজের রহমান কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, আলতাজের রহমান কলেজের শিক্ষক-শিক্ষার্থী, স্থানীয় লোকজন ও সংবাদকর্মীরা। এসময় মানববন্ধনে উপস্থিত ব্যক্তিরা ব্লগার আসাদ নূরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!