1. admin@dipkanthonews24.com : admin :
ভোলায় মায়ের রুমে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে মারা গেলেন সজীব - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম :
মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের লালমোহনে দুদকের উদ্যোগে দুর্র্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ লালমোহনের আট ব্যক্তিকে হজ্জে পাঠানোর নামে হাজী কামালের বেপরোয়া অর্থ বানিজ্যর অভিযোগ

ভোলায় মায়ের রুমে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে মারা গেলেন সজীব

ইব্রাহিম আকতার আকাশ,ভোলা:
  • প্রকাশিত : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ১৪৮ বার পঠিত
Spread the love

ইব্রাহিম আকতার আকাশ,ভোলা:

অনেক স্বপ্ন ছিল প্রবাসে গিয়ে ভাগ্যের চাকা ঘোরাবে। এগোচ্ছিলেনও সেভাবেই।  আসছে ১৮ আগষ্ট দেশ ত্যাগ করার কথা ছিল তার। তাই সবকিছু গুছিয়ে নিয়েছেন। বাকি ছিল মায়ের রুমে বৈদ্যুতিক লাইন টানার কাজ। সেজন্য আজ রোববার (১৩ আগষ্ট) সকালে মায়ের রুমে বৈদ্যুতিক লাইন টানতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে পরপারে চলে গেলেন সজীব। বিমানে চড়ে আকাশে উড়ে প্রবাসে না গিয়ে চলে গেলেন অন্ধকার করবে।
বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক মো. রেজাউল ইসলাম রাজীব সজীবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
সজীব ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের দেউলা শিবপুর গ্রামের পল্লী চিকিৎসক মো. হারিস হোসেনের ছেলে।
সজীবের বাবা ঢাকা মেইলকে জানান, সজীব ওমান যাওয়ার জন্য প্রস্তুত ছিল। ১৮ আগষ্ট একটি ফ্লাইটে সে ওমান যাওয়ার কথা ছিল। সবকিছু গুছিয়ে রাখা হয়েছে। রোববার সকাল ১০টার দিকে সজীব তার মায়ের শয়নকক্ষে বৈদ্যুতিক লাইন টানতে যায়। এসময় অসাবধানতাবশত বিদ্যুৎপৃষ্ঠ হয়ে সজীব ঘটনাস্থলেই মারা যায়।
তার এমন আকস্মিক মৃত্যুতে দেউলা শিবপুর গ্রামে চলছে শোকের মাতম।
বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক মো. রেজাউল ইসলাম রাজীব জানান, এটি খুবই মর্মান্তিক একটি ঘটনা। অনেক আশা ছিল সজীব বিদেশ গিয়ে টাকা কামিয়ে দেশে পাঠাবে। কিন্তু তার সেই স্বপ্ন আজ ধূলিসাৎ হয়ে গেল। পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে সজীবের মরদেহ পরিবারকে বুঝিয়ে দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!