1. admin@dipkanthonews24.com : admin :
বাংলাদেশ গড়তে হলে সবাইকে মিলেমিশে কাজ করতে হবে- ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

বাংলাদেশ গড়তে হলে সবাইকে মিলেমিশে কাজ করতে হবে- ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ২০৬ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে হলে সবাই কে মিলেমিশে কাজ করতে হবে। বাংলাদেশ বির্নিমানে যারা কাজ করছি সবাইকে মানুষের কল্যাণে কাজ করতে হবে। যেটা জনকল্যাণের জন্য কাজ সেটাই করতে হবে। আপনাদের যে কোন প্রয়োজনে আমাকে বলবেন। ১৬ আগস্ট বুধবার সকাল সাড়ে ১০টায় বোরহানউদ্দিন উপজেলা মিনায়তনে কর্মকর্তা বৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজনের সাথে মতবিনিময় সভা এ কথাগুলো বলেন সদ্য যোগদানকারী ভোলার জেলা প্রশাসক আরিফুজ্জামান। তিনি আরও বলেন, এ জেলার মানুষ যাতে শান্তি থাকে সে লক্ষে বিভিন্ন অপরাধ দমনে কাজ করতে চাই।

উপজেলা নির্বাহি অফিসার মো. রায়হান উজ্জামান এর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আহসান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জসিম উদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াছমিন প্রমূখ। এসময় আরও উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ, সাংবাদিক বৃন্দ, শিক্ষক মন্ডলি, ব্যবসায়ী বৃন্দ সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!