1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে পুত্রবধূকে বাঁচাতে গিয়ে হাত ভাঙলো মায়ের - দ্বীপকন্ঠ নিউজ
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
সমুদ্রে ভেসে যাচ্ছে কোটি টাকার সরকারি গাছ, বন বিভাগের নেই কোন তদারকি কুয়াকাটায় কারিতাস’র আয়োজনে বেইজলাইন ডাটা ওয়ার্কশীপ অনুষ্ঠিত পটুয়াখালী জেলায় জন্মমৃত্যু নিবন্ধনে বিশেষ অবদানে সম্মামনা পুরুস্কার পেলো টিয়াখালী ইউনিয়ন পরিষদ কলাপাড়ায় চাঁদাবাজীর প্রতিবাদ করতে গিয়ে নির্যাতনের শিকার আলাউদ্দিন বাউফলে চন্দ্রদ্বীপ ইউনিয়নে ক্ষতিগ্রস্থ রাস্তা পরিদর্শন করেন এলজিইডির টিম বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত দুমকিতে ছোট ভাইয়ের স্ত্রী-সন্তানকে পিটিয়ে জখম করলো বড় ভাই কলাপাড়ায় খাদ্য জলবায়ু বিষয়ক এশিয়া দিবস পালিত কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে লালমোহন বাজার মনিটরিং করলেন ইউএনও

লালমোহনে পুত্রবধূকে বাঁচাতে গিয়ে হাত ভাঙলো মায়ের

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১৪৫ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার লালমোহনে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ছোট ভাইয়ের স্ত্রীকে মারধরের সময় তাকে বাঁচাতে গিয়ে মো. মিজান নামে এক ছেলের আঘাতে হাত ভেঙে গেছে বৃদ্ধা মায়ের।
শুক্রবার বিকেলে উপজেলার চরভূতা ইউনিয়নের ২নং ওয়ার্ড ভুইল্যা বাড়িতে এ ঘটনা ঘটে। মো. মিজান ওই বাড়ির মৃত জালাল আহমদের ছেলে। এদিকে ছেলের হামলায় আহত হয়ে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন বৃদ্ধা মা হামেলা খাতুন ও তার পুত্রবধূ নুরনাহার (৩০)। হামেলা খাতুন জানান, নুরনাহার তার আরেক ছেলে মো. সিরাজের স্ত্রী। সিরাজ ও মিজান দুই ভাই পরিবার নিয়ে দুই বাড়িতে থাকে। গত কয়েকমাস যাবত সিরাজের স্ত্রী নুরনাহারের বিরুদ্ধে তাবিজ-তুমার করে পরিবার কে নষ্ট করার মিথ্যে অভিযোগ তুলতো মিজান। তারই জের ধরে শুক্রবার বিকেলে মিজান, তার স্ত্রী আমেনা, ছেলে রাহাত ও মেয়ে কুলসুম মিলে নুরনাহারে ঘরে এসে তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় নুরনাহার একাই ঘরে ছিল। এসময় নুরনাহার কে রক্ষা করতে গিয়ে হামলাকারীদের আঘাতে আমার হাত ভেঙে যায় বলেও অভিযোগ করেন বৃদ্ধা হামেলা খাতুন।
মা ও ছোট ভাইয়ের স্ত্রীর ওপর হামলার বিষয়ে জানতে চাইলে মো. মিজান বলেন, উভয় পক্ষের মধ্যেই মারামারি হয়েছে, তখন হয়তো মায়ের হাতে আঘাত লেগেছে।

এদিকে মা ও স্ত্রীর ওপর হামলার ঘটনায় লালমোহন থানায় অভিযোগ দায়ের করেছেন নুরনাহারের স্বামী মো. সিরাজ।

লালমোহন থানার সাব ইন্সপেক্টর (এসআই) মো. আওয়াল জানান, এই ঘটনায় দুই ভাইয়ের পক্ষ থেকে দুটি অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!