1. admin@dipkanthonews24.com : admin :
পাথরঘাটায় অনুষ্ঠিত হল উদ্যোক্তা পরিচিতি ও মতবিনিময় সভা - দ্বীপকন্ঠ নিউজ ২৪
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত লালমোহনে ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে ঘরচাপায় নারীর মৃত্যু দুমকিতে চেয়ারম্যান প্রার্থী মিজানের ১৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা মনপুরা জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত ঘূর্ণিঝড় রেমাল, কলাপাড়ায় ১৫৫ আশ্রয় কেন্দ্রসহ ২০ মুজিব কেল্লা প্রস্তুত আশ্রয়ণ প্রকল্পের মানুষও পাবে স্মার্ট সুবিধা- মেহেদী হাসান মিজান লালমোহনে দোয়াত কলম প্রতীকের কর্মীকে কুপিয়ে জখম কলাপাড়ায় পানিতে ডুবে ৮ বছরের শিশুর মৃত্যু কলাপাড়ায় প্রতিমা ভাংচুর করে স্বর্ণের চোখ চুরির মামলার প্রধান আসামী গ্রেফতার দুমকিতে ভোটযুদ্ধে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল

পাথরঘাটায় অনুষ্ঠিত হল উদ্যোক্তা পরিচিতি ও মতবিনিময় সভা

মাহমুদুর রহমান  ,পাথরঘাটা 
  • প্রকাশিত : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১৮০ বার পঠিত
Spread the love

মাহমুদুর রহমান  ,পাথরঘাটা 

বরগুনার পাথরঘাটা অনলাইন হাটবাজার (ই- কমার্স প্লাটফর্ম) এর উদ্যোগে আজ বুধবার (৩০ আগস্ট) সকাল ১১টায় পাথরঘাটা উপজেলা প্রসাশন মিলনায়তন হল রুমে উদ্যোক্তা পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এই পাথরঘাটা অনলাইন হাট-বাজার (ই-কমার্স প্লাটফর্ম) এর যাত্রা শুরুহয় ৮ই জুলাই ২০২১ সালে। তখন দ্বিতীয় করোনাকালীন লকডাউন চলমান। মানুষ ঘর বন্দি, জনজীবন অস্থির হয়ে পড়েছিল। এমন সময়  একটা অনলাইন মার্কেট প্লেস তৈরি করা হয় পাথরঘাটা অনলাইন হাটবাজার নামে। আর এই প্লাটফর্মে পাথরঘাটার সকল উদ্যোক্তারা একাত্রি হয়ে  অনলাইনে ব্যবসা করে আসছেন। এখানে নতুন উদ্যোক্তা তৈরী করা সহ উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে অফলাইন অনলাইন ট্রেইনিংয়ের আয়োজন করা হয়ে থাকে।
 অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসাবে উপস্তিতি ছিলেন, পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার, সুফল চন্দ্র গোলদার। উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান ফাতিমা পারবিন। পাথরঘাটা উপজেলা মৎস কর্মকর্তা জয়ন্ত কুমার অপু সহ সরকারি কর্মকর্তাবৃন্দ ও পাথরঘাটা প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী, সাধারণ সম্পাদক (প্রথম আলো) প্রতিনিধি আমিন সোহেল, সাবেক সভাপতি মির্জা খালেদ, সদস্য ও গবেষক শফিকুল ইসলাম খোকন, আরিফুল ইসলাম,পাথরঘাটা অনলাইন হাটবাজারের প্রতিষ্ঠাতা খান ফরহাদ ও এডমিন প্যানেল সুজা গাজী প্রমুখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ব্যবসায়ের পরিবেশ প্রতিনিয়ত পরিবর্তন হয় তাই  কলা-কৌশল  দিয়ে কাজ করতে হবে  নিজেকে কোন কিছুতে স্থির রাখা যাবে না। প্রতিনিয়ত নতুন কিছু করার চেষ্টা করতে হবে। ক্রেতাদের অরিজিনাল পন্য ও ফ্রেশ খাবার  দিতে হবে।বক্সের বাহিরে চিন্তা করার চেষ্টা করুন। বাজরে কখন কিসের চাহিদা থাকে, সেটা বোঝার চেষ্টা করুন। যুগের সাথে নিজের ব্যবসাকে তাল মেলানোর চেষ্টা করুন। আস্থা রাখুন নিজের উপর এবং এগিয়ে যান।নিজের স্কিল সমূহের উপর বিশ্বাস রেখে কাজ করলে, আপনি অনেক ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি থেকে নিজেকে মুক্ত রাখতে পারবেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!