1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে ইউপি সদস্যের বিরুদ্ধে অটো চুরির মামলা - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

লালমোহনে ইউপি সদস্যের বিরুদ্ধে অটো চুরির মামলা

জাহিদ দুলাল
  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৮ বার পঠিত
Spread the love

 জাহিদ দুলাল, লালমোহন 

ভোলার লালমোহনে ব্যাটারী চালিত অটোরিকশা চুরির দায়ে মো. আকবর নামে এক ইউপি সদস্যসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছেন অটোরিকশার এক চালক। মো. আকবর উপজেলার কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও একই ওয়ার্ডের মো. মাজেদ বয়াতির ছেলে।

সোমবার ৪ সেপ্টেম্বর রাতে লালমোহন থানায় মামলা দায়ের করেন অটোরিকশার মালিক মো. লোকমান মিয়া। মামলা নাম্বার-৬। মামলার অন্য আসামীরা হলেন, মো. রাজিব, সে কালমা ইউপির বর্তমান চেয়ারম্যানের চাচা মৃত শহিদুল্লাহ হাওলাদারের ছেলে। মো. রুবেল, সে ২নং ওয়ার্ডের বাসিন্দা মো. বেলায়েতের ছেলে ও মো. আলআমিন, সে একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা মো. সেলিম মুন্সির ছেলে।

মামলা সূত্রে জানা যায়. গত ২৯ আগস্ট রাতে কালমা ইউনিয়নের ডাওরী বাজার থেকে নিজ অটোরিকশা নিয়ে বাড়ি ফিরছিলেন মো. লোকমান। পথিমধ্যে কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ড দালাল বাড়ির দরজায় যাত্রীবিহিন রিকশা রেখে প্রকৃতির ডাকে সারা দিতে বসেছিলেন। হঠাৎই নজর করে দেখেন তার অটোরিকশাটি কেউ নিয়ে যাচ্ছে। এসময় দৌড়ে রিকশার কাছাকাছি গিয়ে দেখেন চালকের আসনে আলআমিন, সিটে বসা আকবর, রুবেল ও রাজিব। তবে তাদের হাত থেকে অটোরিকশাটি রক্ষা করতে পারেননি তিনি।

অটোরিকশার মালিক মো. লোকমান জানান, ধারদেনা করে প্রায় ২ লক্ষ টাকা দিয়ে রিকশাটি ক্রয় করি এবং নিজেই চালিয়ে জীবিকা নির্বাহ করতাম। আকবর, রুবেল, রাজিব ও আলআমিনরা সেটাও চুরি করে নেয়ায় আমি পথে বসে গেছি।

এদিকে অটোরিকশা চুরির বিষয়ে জানতে চাইলে কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউপি সদস্য মো. আকবর বলেন, এ বিষয়ে আমি কিছুই জানিনা। তবে মামলায় অভিযুক্ত রুবেল বলেন, আমাদের প্রতিপক্ষরা আমাকে ফাঁসাতেই এ মামলা দিয়েছে।

লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, প্রাথমিক তদন্তে অটোরিকশা চুরির সত্যতা পেয়ে মামলা আমলে নেয়া হয়েছে। ইতোমধ্যে মো. আলআমিন নামে এক আসামীকে গ্রেফতার হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!