1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় যুবককে কুপিয়ে এবং গৃহবধূকে শ্বাসরোধে হত্যা - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

কলাপাড়ায় যুবককে কুপিয়ে এবং গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৯ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ

পটুয়াখালীর কলাপাড়ায় পারিবারিক বিরোধকে কেন্দ্র করে মো.সাইদুর সর্দার (৩৫) নামে এক যুবককে কুপিয়ে এবং মোসা.নার্গিস বেগম (২৩)  নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা  করা হয়েছে।
শনিবার রাত সাড়ে ১০ টার দিকে ৪/৫ জনের  একদল মুখোশধারী দূর্বৃত্তরা উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্যটিয়াখালী গ্রামে সাইদুর সর্দারের বসতঃবাড়ীতে ঢুকে তাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যাকান্ডের ঘটনাটি ঘটায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে  আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সে উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্যটিয়াখালী   গ্রামের মৃত তৈয়বআলী সর্দারের ছেলে। অপরদিকে, একই রাতে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের লেমুপাড়া গ্রামে নার্গিস বেগমকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী মো.রাজিব হাওলাদার । ঘটনার পর থেকে রাজিব হাওলাদার পলাতক রয়েছে। তবে সাইদুর সর্দারের স্ত্রী মোসা.খাদিজা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশী হেফাজতে রাখা হয়েছে। এ দু’টি ঘটনায় পৃথক দু’টি হত্যা মামলা প্রক্রিয়াধীন বলে কলাপাড়া  থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মোস্তাফিজুর রহমান জানিয়েছেন।
কলাপাড়া থানার ওসি মো.আলী আহম্মেদ জানান, সাইদুর সর্দার হত্যার মূল রহস্য এখনো উদযাটন হয়নি। তবে চেষ্টা অব্যাহত রয়েছে।
টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.মাহমুদুল  হাসান সুজন  মোল্লা জানান, সাইদুর  হত্যাকান্ডের বিষয়টি একান্তই পারিবারিক বলে তিনি ধারনা করছেন, এখানে তার দু’জন স্ত্রী রয়েছে বলে তিনি উল্লেখ করেন।
এ দিকে, নার্গিস বেগম হত্যার বিষয়ে কলাপাড়া থানার পুলিশ উপ-পরিরদর্শক মো.আলী হোসেন জানান, রাত আড়াইটার দিকে তার স্বামীর বাড়ী থেকে লাশটি উদ্ধার করা হয়। এসময় তার গলায় রশির  আঘাতের চিহ্ন ছিল। তবে এসময় তার স্বামী রাজিব হাওলাদার পলাতক ছিল বলে তিনি উল্লেখ করেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!