1. admin@dipkanthonews24.com : admin :
প্রবাসীর স্ত্রীর ঘর থেকে জনতার হাতে আটক স্কুল শিক্ষক, রফাদফায় মুক্তি - দ্বীপকন্ঠ নিউজ ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনে প্রতিপক্ষের হামলায় গর্ভবতী নারীসহ আহত ৩ পাথরঘাটায় “একটু পাশে দাঁড়াই ” সংগঠন এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ লালমোহনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবার পেল নগদ অর্থ ও ঢেউটিন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মো: জসিম উদ্দিন হাওলাদার মনপুরায় ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ৩ লক্ষ টাকা অনুদান বিতরন লালমোহনে মনিরুজ্জামান মনিরের ৫ হাজার শাড়ি লুঙ্গি পেল অসহায় পরিবার লালমোহনে বজ্রপাতে নিহতের পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের অনুদান হতদরিদ্রদের সরকারি টিসিবির মাল মুদিদোকানে চুরি করে বিক্রি লালমোহনে গরীব ও দুঃস্থরা পেল মনিরুজ্জামান মনিরের ঈদ উপহার লালমোহনে অসহায়-দু:স্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

প্রবাসীর স্ত্রীর ঘর থেকে জনতার হাতে আটক স্কুল শিক্ষক, রফাদফায় মুক্তি

রুবেল আশরাফুল, চরফ্যাশন 
  • প্রকাশিত : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১০০ বার পঠিত
Spread the love

রুবেল আশরাফুল, চরফ্যাশন 

ভোলা চরফ্যাসনের এওয়াজপুর ইউনিয়নে এক প্রবাসীর স্ত্রীর ঘর থেকে বেল্লাল হোসেন নামের এক স্কুল শিক্ষককে আটক করেন স্থানীয়রা। পরে ১ লক্ষ টাকার রফাদফায় মুক্তি মিলে ওই স্কুল শিক্ষকের। স্কুল শিক্ষক বেল্লাল হোসেন এওয়াজপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ওই নারীর প্রতিবেশী এবং উত্তর চর মানিকা মাধ্যামিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বলে জানাগেছে। এঘটনায় ওই গ্রাম জুড়ে তোলপাড় চলছে।

স্থানীয় প্রতিবেশীরা জানান, নারীর স্বামী প্রবাসে থাকার সুযোগে প্রতিবেশী স্কুল শিক্ষকের সাথে ওই নারীর পরকিয়া সম্পর্ক গড়ে তুলে । প্রায় সময়ই ওই বাড়িতে আসাযাওয়া করতেন স্কুল শিক্ষক বেল্লাল হোসেন। শনিবার রাতে শিক্ষক বেল্লাল হোসেন ওই বাড়িতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে স্থানীয় কয়েক যুবকরা তাকে ওই ঘর থেকে আটক করেন। পরে স্থানীয় ছাত্রলীগ নেতারা ১ লক্ষ টাকার রফদফায় শেষে তাকে মুক্তি দেন।

নাম প্রকাশ না করার শর্তে এক ছাত্রলীগ নেতা জানান, এক লক্ষ টাকায় রফদফায় ৪০হাজার টাকা পরিশোধ করেন শিক্ষক বেল্লাল হোসেন বাকী ৬০ হাজার টাকা আজ দেয়ার কথা রয়েছে।

স্থানীয় শফি উল্লাহ জানান, রাতের আধারে স্কুল শিক্ষক বেল্লাল হোসেন প্রবাসীর স্ত্রীর ঘরে যাওয়ার দৃশ্য রাতে সামনে এলে তিনি এবং আরও কয়েকজন যুবক নিয়ে তিনি ওই ঘরের পাশে উৎ পেতে থাকেন এবং তার অবস্থা বেগতিক দেখে তারা হাতেনাতে তাদের আটক করেন। পরে স্থানীয় ছাত্রলীগ নেতারা জিম্মায় তাকে ছাড়িয়ে নেন।

ঘটনার পরপরই ওই প্রবাসীর স্ত্রী ঘর ছেড়ে পালিয়ে যাওয়ায় তার বক্তব্য জানাযায়নি।

তবে অভিযুক্ত স্কুল শিক্ষক বেল্লাল হোসেন জানান, সন্ধ্যার পরে তিনি পাওনা টাকা দিতে ওই নারীর ঘরে যান। পরে স্থানীয় শফি উল্লাহসহ কয়েকজন যুবক নারীর সাথে তার পরকিয়ার অভিযোগ তুলে তাকে আটক করেন। সফি উল্লার সাথে তার পুর্ব শত্রুতার জের ধরে তাকে সামাজিক ভাবে তার মানক্ষুন্ন করার জন্যই তাকে ওই ঘরে আটক করেছেন বলে তার দাবী।

শশীভূশষণ থানার ওসি ম. এনামুল হক জানান, ঘটনাটি তার জানা নাই তবে অভিযোগ পেলে খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!