1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

কলাপাড়ায় স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫১ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ

কলাপাড়ায় মোসাঃ নার্গিস(২৩) এর হত্যা মামলায় পলাতক স্বামী মো: রাজিব গ্রেফতার হয়েছে। সোমবার রাত সাড়ে ১০টায় পার্শ্ববর্তী উপজেলার আমতলীর মহিষকাটা গ্রামে কলাপাড়া থানার পুলিশ ও র‍্যাবের যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, শনিবার রাতে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের নেমুপাড়া গ্রামের মো: রাজিব ঘর থেকে বেড়িয়ে পাশ্বের ঘরে থাকা তার মাতা মোসা: ফিরোজা’কে বলে আমি মাছ ধরতে গেলাম, ঘরের দিকে খেয়াল রাখিও। সাথে সাথে ফিরোজা বেগম ঘর থেকে এসে দেখে মোসা: নার্গিস ঘটনাস্থলের বসত ঘরের মধ্যে মাটিতে মৃত্যু অবস্থায় পড়ে আছে। গলায় কালো দাগের চিহ্ন থাকে। তাদের একটি দের বছরের কন্যা সন্তান ঘুমন্ত অবস্থায় বসতঘরে রয়েছে। স্থানীয়দের ভাষ্যমতে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য কারনে ঝগড়াঝাঁটি লেগেই থাকতো। ঘটনার পর থেকেই পালিয়ে যায় স্বামী মো: রাজিব। ঘটনার পরের দিন নিহত নার্গিসের বাবা মোঃ আনোয়ার হোসেন বেপারী বাদী হয়ে কলাপাড়া থানায় রাজিব সহ পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।
এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি মোঃ আলী আহমেদ জানান, গোপন সংবাদে সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়, গ্রেফতারের পর  প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছে, মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হয়েছে।
###

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!