1. admin@dipkanthonews24.com : admin :
ভোলা-২ আসনে ১৪ দলীয় জোটের প্রার্থী নুর ইসলাম মিয়া - দ্বীপকন্ঠ নিউজ ২৪
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত লালমোহনে ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে ঘরচাপায় নারীর মৃত্যু দুমকিতে চেয়ারম্যান প্রার্থী মিজানের ১৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা মনপুরা জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত ঘূর্ণিঝড় রেমাল, কলাপাড়ায় ১৫৫ আশ্রয় কেন্দ্রসহ ২০ মুজিব কেল্লা প্রস্তুত আশ্রয়ণ প্রকল্পের মানুষও পাবে স্মার্ট সুবিধা- মেহেদী হাসান মিজান লালমোহনে দোয়াত কলম প্রতীকের কর্মীকে কুপিয়ে জখম কলাপাড়ায় পানিতে ডুবে ৮ বছরের শিশুর মৃত্যু কলাপাড়ায় প্রতিমা ভাংচুর করে স্বর্ণের চোখ চুরির মামলার প্রধান আসামী গ্রেফতার দুমকিতে ভোটযুদ্ধে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল

ভোলা-২ আসনে ১৪ দলীয় জোটের প্রার্থী নুর ইসলাম মিয়া

জাহিদ দুলাল
  • প্রকাশিত : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৪ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, লালমোহন

নুর ইসলাম মিয়া। দ্বীপ জেলা ভোলা জেলার বোরহানউদ্দিন উপেজেলার কৃতি সন্তান এবং উদীয়মান তরুন রাজনীতিবিদ। তিনি জাতীয় পার্টির (জেপি) আনোয়ার হোসেন মঞ্জুর কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব হিসেবে দীর্ঘদিন যাবত জাতীয় পার্টির রাজনীতির সাথে সক্রিয় রয়েছেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মহাজোট ১৪ দলের ভোলা-২ আসনের প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী।

বর্তমান ক্ষমতাসীন আওয়ামীলীগের শরিক দল ১৪ দলের অংশীদার জাতীয় পার্টির জেপি। নুর ইসলাম মিয়া দীর্ঘদিন যাবত রাজনীতির পাশাপাশি নিজ এলাকা বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলায় নিজেকে জনসেবায় নিয়োজিত রেখেছেন। এলাকার সাধারণ মানুষের জন্যতিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং এলাকার জনসাধারণের প্রতিনিয়ত খোঁজখবর নিচ্ছেন।

এই সমাজসেবী ও উদীয়মান তরুন রাজনৈতিক নেতা নুর ইসলাম মিয়া আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-২ (বোরহানউদ্দিন ও দৌলতখান) আসনে ১৪ দলের প্রার্থী হতে ইচ্ছুক । দ্বীপ জেলা ভোলার এলাকার উন্নয়নে ও দলীয় নেতাকর্মী এবং জনসাধারণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে তার এই উদ্যোগ।

এ ব্যাপারে মনোনয়ন প্রত্যাশী জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব নুর ইসলাম মিয়া বলেন, ভোলা-২ (বোরহানউদ্দিন ও দৌলতখান) আসনে এলাকাবাসীর দাবীর পরিপ্রেক্ষিতে এবং নিজ দলের দলীয় নির্দেশনা মোতাবেক আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ভোলা -২ আসন ১৪ দল থেকে মনোনয়ন চাইব। আমি দীর্ঘদিন যাবত জাতীয় পার্টির (জেপি) রাজনীতির সাথে জড়িত এবং ক্ষমতাসীন আওয়ামীলীগসহ জাতীয় পার্টির (জেপি) ১৪ দলের অংশ হিসেবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোলা- ২ আসন থেকে মহাজোটের প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী। আমরা ১৪ দলে ছিলাম, আছি এবং থাকবো। তাই ১৪ দলের নেত্রী ও বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের চাওয়াকে অপূর্ণ রাখবেন না।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!