1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালী সরকারি কলেজে অর্থনীতি বিভাগে বিতর্ক ও রক্ত দান ক্লাবের শুভ উদ্বোধন - দ্বীপকন্ঠ নিউজ ২৪
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত লালমোহনে ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে ঘরচাপায় নারীর মৃত্যু দুমকিতে চেয়ারম্যান প্রার্থী মিজানের ১৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা মনপুরা জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত ঘূর্ণিঝড় রেমাল, কলাপাড়ায় ১৫৫ আশ্রয় কেন্দ্রসহ ২০ মুজিব কেল্লা প্রস্তুত আশ্রয়ণ প্রকল্পের মানুষও পাবে স্মার্ট সুবিধা- মেহেদী হাসান মিজান লালমোহনে দোয়াত কলম প্রতীকের কর্মীকে কুপিয়ে জখম কলাপাড়ায় পানিতে ডুবে ৮ বছরের শিশুর মৃত্যু কলাপাড়ায় প্রতিমা ভাংচুর করে স্বর্ণের চোখ চুরির মামলার প্রধান আসামী গ্রেফতার দুমকিতে ভোটযুদ্ধে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল

পটুয়াখালী সরকারি কলেজে অর্থনীতি বিভাগে বিতর্ক ও রক্ত দান ক্লাবের শুভ উদ্বোধন

আবদুল আলীম খান (আকাশ) ,পটুয়াখালী
  • প্রকাশিত : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ১১৭ বার পঠিত
Spread the love
আবদুল আলীম খান (আকাশ) ,পটুয়াখালী
ঐতিহ্যবাহী পটুয়াখালী সরকারি কলেজের অর্থনীতি বিভাগে রক্তদান ও বিতর্ক ক্লাবের শুভ উদ্বোধন করা হয় কলেজের শ্রেণীকক্ষে। ৮ অক্টোবর রবিবার দুপুরে দিকে অর্থনীতি বিভাগের শিক্ষক আসাদুজ্জামান আসাদ ও  মাহবুবুর রহমান হাওলাদারের পরিচালনায় ৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়, কমিটিরতে আহবায় মোঃ আল-আমিন, মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী, যুগ্ন আহবায়ক,শারমিন আক্তার,অনার্স তৃতীয় বর্ষ, সদস্য সচিব মোঃ রিয়াদসহ ৮ জন সদস্য করা হয়।
 এর পাশাপাশি বিতর্ক ক্লাব পরিচালনায় হাসিনা মোরশেদা আক্তার সহযোগী অধ্যাপক, শাকির হোসেন সহকারী অধ্যাপক ১১ সদস্য বিশিষ্ট কমিটির ঘোষণা দেয়, কমিটিতে আহ্বায়ক, সৈয়দ আরাফুল কবির (আরাফ), অনার্স তৃতীয় বর্ষ, যুগ্ন আহবায়ক জান্নাতুল ফেরদৌস হিমু অনার্স তৃতীয় বর্ষ, সদস্য সচিব,মোহাম্মদ আরাফাত রহমান সাকিবসহ ১১ জন সদস্য করা হয়।
অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান  মোঃ আখতারুজ্জামান খান জানান, রক্তদান হচ্ছে একটি মহৎ কাজ,মানবিকতার সবচেয়ে বড় নিদর্শন হলো স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি।  বাংলাদেশের মতো একটি উন্নয়নশীল দেশে এই সেবার গুরুত্বের শেষ নেই। কারণ আমাদের দেশে বছরে রক্তের চাহিদা থাকে প্রায় ৮-১০ লাখ ইউনিট। এই অবস্থায় কারো স্বেচ্ছায় রক্তদানের বিষয়টি অতি তুচ্ছ নয়, বরং তা বীরত্বের পরিচায়ক। তাই কারো প্রাণের স্পন্দন টিকিয়ে রাখতে সবারই উচিত স্বেচ্ছায় রক্ত দান কর্মসূচিতে অংশগ্রহণ করা। শিক্ষার্থীদের রক্তদান কর্মসূচি দেখে অনেকেই রক্তদান করতে আগ্রহ প্রকাশ করবে,সার্বিক তত্ত্বাবধানে আমি শিক্ষার্থীদের পাশে আছি এবং থাকবো।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!