1. admin@dipkanthonews24.com : admin :
তালতলীতে উপজেলা ও কলেজ ছাত্রলীগে কমিটির জন্য সিভি আহ্বান জেলা ছাত্রলীগের - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

তালতলীতে উপজেলা ও কলেজ ছাত্রলীগে কমিটির জন্য সিভি আহ্বান জেলা ছাত্রলীগের

মোস্তাফিজ, তালতলী
  • প্রকাশিত : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৩১১ বার পঠিত
Spread the love
মোস্তাফিজ, তালতলী
বরগুনার তালতলীতে ৬ বছর পরে উপজেলা ও কজেল ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি ও নতুন কমিটি গঠনের জন্য সভাপতি ও সম্পাদক পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত (সিভি) আহ্বান করেছে জেলা ছাত্রলীগ। আগামী ১০ দিনের মধ্যে জেলা ছাত্রলীগের কার্যালয়ে এই সিভি জমা দিতে হবে। তবে পুরাতন কমিটি বিলুপ্ত করা হয়নি।
শনিবার(০৭ অক্টোবর)রাতে জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরানের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ জেলা শাখার এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি ও গতিশীল করা জন্য তালতলী উপজেলা ও সরকারী কলেজ শাখার সভাপতি ও সম্পাদক পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত (সিভি) আহ্বান করা যাচ্ছে। কমিটিতে পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত আগামী ১০ দিনের মধ্যে জেলা ছাত্রলীগের দপ্তর সেলে দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো। এদিকে গত ২০১৮ সালের ৯ এপ্রিল মাসে তালতলী উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি হয়। পরে ২০২২ সালের ১৬ জুলাই পূণার্ঙ্গ কমিটি হলেও কলেজ ছাত্রলীগের কোনো কমিটি ছিলো না। তবে দীর্ঘ প্রায় ৬ বছর প্রতিক্ষার পর উপজেলা ও কলেজ ছাত্রলীগের নতুন পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত চাওয়ায় নেতাকর্মীদের মধ্যে আশার সঞ্চার হয়,ফের উজ্জীবিত হন তারা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পক্ষে-বিপক্ষে বিভিন্ন ধরণের পোস্ট দেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!