1. admin@dipkanthonews24.com : admin :
মহিপুরে দোকানীকে গ্রেপ্তার, পুলিশের কাছ থেকে আসামী ছাড়িয়ে রাখতে স্ত্রীকে কুপ্রস্তাব - দ্বীপকন্ঠ নিউজ
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

মহিপুরে দোকানীকে গ্রেপ্তার, পুলিশের কাছ থেকে আসামী ছাড়িয়ে রাখতে স্ত্রীকে কুপ্রস্তাব

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ১৪৬ বার পঠিত
Spread the love
এস এম আলমগীর হোসেন, কলাপাড়া 
মহিপুর থানার ৭ নং লতাচাপলী ইউনিয়নের লেম্বুর চড়ের ফিসফ্রাই ও মুদী মনহরী দোকানীকে গ্রেপ্তারের পর দোকানের মালামাল লুট পুলিশের কাছ থেকে আসামী ছাড়িয়ে রাখতে স্ত্রীকে কুপ্রস্তাপ দেয়ার ঘটনা ঘটেছে। দোকান্দার মোঃ খোকন (২৯) জানিয়েছেন, গত ৬ অক্টোবর শুক্র বার  রাত সাড়ে ১১টার দিকে তাকে পুলিশে মহিপুর থানায় নিয়ে আসে। এ সুযোগে স্থানীয় জলদস্যু খ্যাত জংলা শাহালম এর পুত্র কবির (৩২), ইব্রাহীম (২৭) সহ তাদের সহযোগিরা দোকানের মালামাল লুট করে নিয়ে যায়। এ দিকে স্বামীকে পুলিশে ধরে নিয়ে যাওয়ার ফলে হতাশায় স্ত্রী ইচনুরী(২২)। দোকানের প্রায় ৬০-৭০ হাজার টাকার মালামাল ও নগদ ৭ হাজার ৫ শত টাকা লুট করার পর কবির মিয়া পুলিশের কাছ থেকে স্বামীকে এক ঘন্টার মধ্যে ছাড়িয়ে এনে দেবে মর্মে কু-প্রস্তাব দেয় এবং সাথে সাথে শ্লীলতাহানীর চেষ্টা চালায়।
লতাচাপলী ইউনিয়নের ১ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ সুলতান ব্যাপারী জানিয়েছেন, শুধু ওরা এ ঘটনা নতুন ঘটায়নি কারণ ওদেও বাবা দাদা হইতে এই এলাকায় অপরাধ চক্রের সাথে জড়িত এটা এলাকার সবাই জানে এবং ওদরে একে জনের বিরুদ্ধে একাধীক ধর্ষর, চুরি, ডাকাতী ও অপহরণের মামলা রয়েছে।
৭ অক্টোবর জামিনে খোকন বাড়িতে আসলে স্ত্রী এ ঘটনা স্বামীকে জানায়। ফলে বিষয়টি ভবিষতে আরো খারাপ রুপ ধারণ করতে পারে তাই খোকন তালুকদার থানায় মামলা করার প্রস্থুতি নিয়েছে। বিগত দিনে পর্যটন হয়রানীসহ নারী ক্লেংকারীর একাধীক অভিযোগ রয়েছে ওদের বিরুদ্ধে। উর্দোতন কর্তৃপক্ষ বিষয়টি সরেজমিনে তদন্ত পূর্বক ব্যাবস্থা গ্রহনের জোর দাবী জানিয়েছেন খোকন তালুকদার।
এ ব্যাপারে মহিপুর থানার অফিসার ইনচার্জ জানিয়েছেন, খোকন নামের এক ব্যাক্তিকে কোর্টে চালান দেয়া হয়েছে। দোকানের মালামাল লুট বা শ্লীলতা হানীর বিষয় তিনি জানেন না, তবে অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!