1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা - দ্বীপকন্ঠ নিউজ
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

লালমোহনে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা

জাহিদ দুলাল
  • প্রকাশিত : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ১২৯ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, লালমোহন 

আসন্ন শারদীয় দুর্গোৎসব ২০২৩ উপলক্ষে ভোলার লালমোহনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা মাল্টিপারপাস অডিটরিয়ামে লালমোহন উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল। সভায় ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

বক্তব্যে এমপি শাওন বলেন, বর্তমান সরকারের সময়ে সকল ধর্মের মানুষ শান্তিতে নিজনিজ ধর্ম এবং ধর্মীয় উৎসব পালন করছে। আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়ে ধর্মীয় উৎসবগুলো দেশের মানুষ যাতে শান্তিতে পালন করতে পারে তার সবরকম ব্যবস্থা গ্রহণ করেছেন। কেউ কারো ধর্মীয় অনুভুতিতে আঘাত করতে পারবে না। লালমোহন-তজুমদ্দিনের মানুষ আওয়ামীলীগ সরকারের আমলে জাতি-ধর্ম নির্বিশেষে সবাই মিলেমিশে আনন্দ উৎসবের মধ্যে নিজনিজ ধর্মীয় উৎসব পালন করছে। উৎসব পালনে সমস্যা সৃষ্টিকারীদের ব্যাপারে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। যাতে কেউ কোন রকম অপতৎপরা চালাতে না পারে।

এসময় অন্যাণ্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন ও মাছুমা বেগম, পুলিশ পরিদর্শক (তদন্ত) এনায়েত হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ ঘোষ, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আকতারুজ্জামান মিলন, যুব উন্নয়ন কর্মকর্তা খলিলুর রহমান ইমন, আনসার ভিডিপির কর্মকর্তা মিজানুর রহমান, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ রুহুল আমিনসহ উপজেলার ২০টি পুজা মন্ডপ কমিটির বিভিন্ন সদস্যগণ।

উল্লেখ্য লালমোহন উপজেলার পৌরসভা ও ইউনিয়নে মোট ২০টি মন্ডপে পুজা অনুষ্ঠিত হবে। সনাতন ধর্মের লোকেরা তাদের ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা শান্তিপূর্ণভাবে পালন করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবধরনের প্রস্ততি নেয়া হয়েছে। প্রতিটি মন্ডপের জন্য সরকার থেকে বরাদ্দকৃত ৫০০ কেজি চাল বরাদ্দ দেয়া হয়েছে। পুজা উপলক্ষে প্রতিটি মন্ডপে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৩ স্তরের নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!