1. admin@dipkanthonews24.com : admin :
পাথরঘাটায় আ.লীগের মনোনয়ন প্রত্যাশীর মতবিনিময় - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের লালমোহনে দুদকের উদ্যোগে দুর্র্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ লালমোহনের আট ব্যক্তিকে হজ্জে পাঠানোর নামে হাজী কামালের বেপরোয়া অর্থ বানিজ্যর অভিযোগ

পাথরঘাটায় আ.লীগের মনোনয়ন প্রত্যাশীর মতবিনিময়

মাহমুদুর রহমান রনি, পাথরঘাটা
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১৪২ বার পঠিত
Spread the love
মাহমুদুর রহমান রনি, পাথরঘাটা
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ (পাথরঘাটা, বামনা ও বেতাগী) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট. মো. জাবির হোসেন স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।
বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সাংবাদিক মির্জা শহিদুল ইসলাম খালেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিন সোহেলের সঞ্চালনায় সকাল ১০টার দিকে পাথরঘাটা প্রেসক্লাবের হলরুমে ওই সভা অনুষ্ঠিত হয়।
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করে বলেন, আমার মরহুম পিতা হাজী মো. আ. মজিদ মিয়া ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের একান্ত সহচর। বঙ্গবন্ধু ও পিতার আদর্শ অনুসরণ করে আমি আয়ামীলীগের রাজনীতি করে আজ আমি পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। সামাজিক কর্মকান্ডের পাশাপাশি দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করছি। এলাকার অধিকাংশ দলীয় জনপ্রতিনিধি ও নেতাকের্মী আমার সাথে আছেন। আশা করি আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমার কাজের মুল্যয়ন করবেন। এমপি হতে পারলে সবাইকে নিয়ে অবহেলিত দক্ষিণের এই জনপদটি উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবো। অনুষ্ঠানে স্থানীয় প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!