1. admin@dipkanthonews24.com : admin :
বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটিতে স্থান পেলেন নিউ নিউ খেইন - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
শিরোনাম :
মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের লালমোহনে দুদকের উদ্যোগে দুর্র্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ লালমোহনের আট ব্যক্তিকে হজ্জে পাঠানোর নামে হাজী কামালের বেপরোয়া অর্থ বানিজ্যর অভিযোগ

বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটিতে স্থান পেলেন নিউ নিউ খেইন

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ৩১৭ বার পঠিত
Spread the love
এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ
বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষযয়ক উপ-কমিটিতে স্থান পেয়েছেন নিউ নিউ খেইন। তিনি সমুদ্র উপকূলীয় পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বাসিন্দা। কেন্দ্রীয় কৃষক লীগের ধর্ম বিষয়ক সহ-সম্পাদক ও বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি কলচার সংঘ উপকূলীয় পটুয়াখালী ও বরগুনা জেলার প্রেসিডেন্ট হিসেবে দায়িত্বে রয়েছেন। এই নেত্রী সমাজ উন্নয়নে অবদান রাখায় সর্বশ্রেষ্ঠ জয়িতা’র সন্মানে ভূষিত হয়েছেন। সম্প্রতি তিনি আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটিতে একজন সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন কলাপাড়া উপজেলা কৃষক লীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
নিউ নিউ খেইন জানান, তাঁর  বাবা বীর মুক্তিযোদ্ধা উ থুন অং জাঁ (থনজয় মাষ্টা মাষ্টার)। তিনি ছিলেন একাধারে ভাষা সৈনিক এবং কলাপাড়া থানা সর্বদলীয় সংগ্রাম পরিষদের সহ সভাপতি ও জেলা সংগ্রাম পরিষদের সদস্য। ১৯৭১ সালেজাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চে ঐতিহাসিক ভাষনের পর কলাপাড়া এবং আমতলী নির্বাচনী এলাকার সংগ্রাম কমিটির দপ্তর সম্পাদক দায়িত্বে ছিলেন। এমনকি জীবনের শেষ দিন পর্যন্ত সমাজের সমাজ উন্নয়নমূলক কাজে আত্মনিয়োগ করেছেন তার পিতা।
তিনি বলেন, আমার পিতা থনজয় মাষ্টা মাষ্টার যেমন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এর আদর্শে উজ্জীবীত ছিলেন, জীবনের শেষ দিন পর্যন্ত যেমন মানুষের সেবা করেছে, ঠিক তেমনি আমি আমার বাবাকে অনুসরন করেন রাজনীতিতে যোগ দিয়েছি।  তাই যতদিন বাঁচবো জাতিার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এর আদর্শ বুকে লালন করে এবং তাঁরই সুযোগ্য কন্য মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অনুগ্রহ নিয়ে গরীব, দু:খি ও আসহায় মানুষের সেবা করে যাবো।
তিনি আরও বলেন, জাতির পিতার আদর্শকে বাস্তবায়ন করতে যদি জীবনকে উৎসর্গ করতে হয় তাতেও আমি প্রস্তুত।
উল্লেখ্য পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও অন্য সদস্যদের বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।
###

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!