1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে বিদ্যুতায়িত হয়ে দিনমজুরের মৃত্যু - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

লালমোহনে বিদ্যুতায়িত হয়ে দিনমজুরের মৃত্যু

জাহিদ দুলাল
  • প্রকাশিত : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ২৬১ বার পঠিত
Spread the love

ভোলার লালমোহনে নারিকেল গাছ পরিস্কার করতে গিয়ে বিদ্যুতের তারের ওপর গাছের ঢাল পড়ে মোহাম্মদ আলী হোসেন নামে ৭৫ বছর বয়সী এক দিনমজুরের মৃত্যু হয়েছে। রোববার সকালে উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের অন্নদা প্রসাদ এলাকায় এ ঘটনা ঘটে। বৃদ্ধ আলী হোসেন ওই এলাকার মৃত সেকান্দার রাঢ়ির ছেলে।
জানা যায়, আলী হোসেন পেশায় একজন দিনমজুর। তার জামাতা মো. জুয়েল স্থানীয় বাহাউদ্দিন বাবুলের বাড়ির কেয়ারটেকারের দায়িত্ব পালন করেন। রোববার সকালে তার জামাতা তাকে ওই বাড়ির নারিকেল গাছ পরিস্কার করাতে আনেন। তিনি গাছে উঠে নারকিলে গাছ পরিস্কার করার সময় গাছের একটি ঢাল পাশে থাকা পল্লী বিদ্যুতের তারের ওপর পড়ে। এতে বিদ্যুতায়িত হয়ে গাছ থেকে নিচে পড়ে যান বৃদ্ধ আলী হোসেন। পরে পাশে থাকা লোকজন দ্রুত স্থানীয় পল্লী চিকিৎসককে খবর দেন। ওই পল্লী চিকিৎসক এসে বৃদ্ধ আলী হোসেনের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ বিষয়ে লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলম বলেন, কোনো অভিযোগ না থাকায় বৃদ্ধ আলী হোসেনের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!