1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে ভাইয়ের গাছ কেটে নিয়েছে ছোট ভাই । বোনের ঘরে হামলা - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

লালমোহনে ভাইয়ের গাছ কেটে নিয়েছে ছোট ভাই । বোনের ঘরে হামলা

জসিম জনি
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ১৯৮ বার পঠিত
Spread the love

জসিম জনি

ভোলার লালমোহনে বড় ভাইয়ের লাগানো গাছ কেটে নিয়েছে ছোট ভাই। ভাইয়ের জমি রক্ষণাবেক্ষণের জন্য ঘরে বসবাস করা বোনের উপরও হামলা চালিয়েছে কাশেম নামের ওই ছোট ভাই। উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের সাতানি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। কেটে নেওয়া ৩টি গাছ স্থানীয় স্ব-মিলে ভাঙ্গাতে নিয়ে রেখেছে কাশেম। কাশেমের বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন ভাই নুরুল ইসলাম ও বোন জাহানারা। তারা জানান, বাবা জীবিত থাকাকালেই সব জমি বিক্রি করে গেছে অন্য মানুষদের কাছে। নুরুল ইসলাম ঢাকায় ব্যবসা ও কাজ করে টাকা জমিয়ে বাবার বিক্রি করা ৮ শতাংশ জমি ঘরসহ ফেরত নেন। ওই ঘরে থাকতে দেন বড় বোন জাহানারাকে। সেই ঘর ও জমি বাবার ওয়ারিশ দাবী করে ভাই কাশেম বারবার হামলা করছে বোনের উপর। এমনকি বোনকে মারধর করে ঘরও কুপিয়েছে বলে অভিযোগ করেছেন বোন জাহানারা।

নুরুল ইসলাম জানান, জমি কিনে তিনি আলাদা বাড়ি করলেও তিনি পরিবার নিয়ে ঢাকায় থাকেন। এই সুযোগে কাশেম তার সম্পত্তি ভোগ করে আসছে। মা জীবিত থাকতেও ২৯টি গাছ কেটে নেয় কাশেম। সেসময় মা বাধা দিলে মাকেও মারতে চেষ্টা করে। মায়ের মৃত্যুর পর ওই জমি দেখাশোনা করার জন্য বোন জাহানারাকে দায়ীত্ব দিলে ওই বোনের উপরও হামলা করে।

তবে কাশেম জানান, আমার ভাইয়ের গাছ আমি কাটতেই পারি। অন্য মানুষের গাছ তো কাটিনি।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!