1. admin@dipkanthonews24.com : admin :
বোরহানউদ্দিনে চাঞ্চল্যকর মসু হত্যা মামলার আরো ২ আসামী গ্রেফতার - দ্বীপকন্ঠ নিউজ ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
পাথরঘাটায় ৪২ মণ সামুদ্রিক মাছসহ আটক -১৩ কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মধ্যে নগদ সহায়তা প্রদান শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন কাঠালিয়ায় সাপের কামড়ে নারীর মৃত্যু বাউফলে ছাগল চোর আটক, এলাকাবাসীর গনধোলাই ‘লঞ্চে সন্তান প্রসব, মা-শিশুর আজীবন ভাড়া ফ্রি’ ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাহবুব-উল-আলম- শ্রেষ্ঠ থানা লালমোহন লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত মনপুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত মনপুরায় ঘূর্ণীঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের নগদ অর্থ বিতরন

বোরহানউদ্দিনে চাঞ্চল্যকর মসু হত্যা মামলার আরো ২ আসামী গ্রেফতার

এইচ এম এরশাদ, বোরহানউদ্দিন
  • প্রকাশিত : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ২২৭ বার পঠিত
Spread the love
এইচ এম এরশাদ, বোরহানউদ্দিন
ভোলার বোরহানউদ্দিন পৌর ৪ নং ওয়ার্ডে চাঞ্চল্যকর মোশারফে ওরফে (মসু) হত্যা মামলার ২ আসামী গ্রেফতার করেছে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা বোরহানউদ্দিন থানার এসআই ছলিমুর রহমান সহ সঙ্গীয় ফোস মঙ্গলবার ঢাকা থেকে তাদেরকে গ্রেফতার করেন।
হত্যা মামলার আটককৃত আসামিরা হলেন পৌর ৩ নং ওয়ার্ডের বশির পাটোয়ারী ও তার ছেলে সুজন। তারা বোরহানউদ্দিন থানার মামলা নং ০৩/জিআর ২০৫, তারিখ ৩-৯-২০২৩ ইং। এর এজাহার ভুক্ত ৪ ও ৯ নং আসামি তারা। প্রায় ২ মাস পালাতক থাকার পর তথ্যপ্রযুক্তির সহায়তায় তাদেরকে আটক করা হয়। উল্লেখ্যঃ গত ০২-০৯-২০২৩ ইং বোরহানউদ্দিন পৌর বাজার ব্যবসায়ী ও পৌর ৪ নাম্বার ওয়ার্ডের বাসিন্দা মোশারেফ ওরফে মসুকে (৪৫) পিটিয়ে হত্যা করা হয়।
হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন বাজার ব্যবসায়ী ও এলাকাবাসী। ওই ঘটনায় বোরহানউদ্দিন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন মৃত মসুর পরিবার। দীর্ঘদিন পালাতক থাকার পর দুই আসামিকে আটক করেন। চাঞ্চল্যকর হত্যা মামলায় মোট ৩ জন আটক হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!