1. admin@dipkanthonews24.com : admin :
বাউফলে নারী সমাবেশ ডেকে চমক দেখালেন সাবেক চিফ হুইপ ফিরোজ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ১১:২৩ পূর্বাহ্ন

বাউফলে নারী সমাবেশ ডেকে চমক দেখালেন সাবেক চিফ হুইপ ফিরোজ

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ১৪৩ বার পঠিত
তৌহিদ হোসেন উজ্জ্বল , বাউফল 
পটুয়াখালীর বাউফলে এই প্রথম প্রতিটি ইউনিয়নে নারী সমাবেশ ডেকে চমক দেখালেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ আসম ফিরোজ এমপি। প্রতিটি সমাবেশে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। সমাবেশে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আগামী নির্বাচনে পুণরায় নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ করেন আসম ফিরোজ।
দলীয় সূত্র জানায়, উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে প্রতিটি ইউনিয়নে পৃথক ৩টি করে সমাবেশ আহবান করা হয়েছে। মাসব্যাপী অনুষ্ঠিত এসব সমাবেশে প্রত্যেককে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেছেন আসম ফিরোজ এমপি। প্রতিটি সমাবেশে নারীদের উপস্থতি ছিল চোখে পড়ার মতো। উৎসবমূখর সমাবেশের কারনে নারী ভোটারদের মধ্যে আসন্ন নির্বাচনকে ঘিরে চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।
বাউফল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মোশারেফ হোসেন খান বলেন, ১২ নভেম্বর আমাদের সর্বশেষ ৩টি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের কল্যানের জন্য যেসব প্রকল্প বাস্তবায়ন করেছেন তার একটি ধারনা আমরা সমাবেশে উপৎজাপন করতে পেরেছি। এছাড়াও শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাওয়ার বিষয়গুলো সম্পর্কে গ্রামের নারীদের অবহিত করা হয়েছে। ফলে নারীদের মধ্যে শেখ হাসিনার প্রতি আস্থা বেড়েছে। সমাবেশে আসা নারীরা  সরকারের  গৃহিত সব পদক্ষেপ সম্পর্কে  জেনে নৌকা মার্কায় ভোট দিয়ে আগামীতে শেখ হাসিনার সঙ্গে থাকার প্রতিশ্রতি ব্যক্ত  করেছেন। তিনি আরও বলেন, এখন পর্যন্ত অনুষ্ঠিত সমাবেশে উপজেলার অর্ধলক্ষাধিক নারী  অংশগ্রহন করেছেন। #

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!