1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে নূরুন্নবী চৌধুরী শাওন দলীয় মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

লালমোহনে নূরুন্নবী চৌধুরী শাওন দলীয় মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল

জাহিদ দুলাল
  • প্রকাশিত : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ১২৬ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, লালমোহন

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় সংসদীয় আসন ১১৭ ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনে চতুর্থবারের মতো বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পেলেন নূরুন্নবী চৌধুরী শাওন। রবিবার বিকেলে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়েদুল কাদের সারাদেশের আওয়ামীলীগের মনোনয়ন ঘোষণা করেন। এতে ভোলা-৩ আসনে আবারো বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলেন নূরুন্নবী চৌধুরী শাওন।
মনোনয়ন ঘোষণা হওয়ার সাথে সাথে লালমোহনে আওয়ামীলীগের নেতাকর্মীরা আনন্দ উৎসবে মেতে উঠে। বিতরণ করা হয় মিষ্টি। অনেককে শুকরিয়া আদায় করতে দেখা গেছে। মোল্লা জামে মসজিদে মাগরিববাদ দোয়া মোনাজাত করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, পৌরসভা আওযামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, পৌরসভা যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহেরসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!