1. admin@dipkanthonews24.com : admin :
এমপি শাওনকে বরন করতে নাগরিক সংবর্ধনায় জনতার ঢল - দ্বীপকন্ঠ নিউজ ২৪
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় মহান একুশে ফেব্রæয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পটুয়াখালী শহীদ মিনার বেদিতে সরকারি বেসরকারি কর্মকর্তারা জুতা পায়ে শ্রদ্ধা নিবেদন বাউফলে তরমুজ গাছ উপড়ে ৬ লাখ টাকার ক্ষতির অভিযোগ লালমোহনে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে চারা রোপণের উদ্বোধন করলেন এমপি শাওন মনপুরায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগীতা ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত বাউফলে আ’লীগ নেতাকে হত্যা চেষ্টা । ইউপি চেয়ারম্যান কারাগারে মনপুরায় জেলেদের ছিনিয়ে নেওয়া ভিজিএফ চাউল উদ্ধার করে দিলেন ইউএনও মনপুরায় আ’লীগের উদ্যোগে মহান একুশে ফেব্রুয়ারী পালনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত চরফ্যাশনে ৩২টি অবৈধ ইটভাটার তিনটিতে রহস্যময় অভিযান লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন ২১ বছর পর তফসিল। বন্ধে নানা ষড়যন্ত্র

এমপি শাওনকে বরন করতে নাগরিক সংবর্ধনায় জনতার ঢল

মাহমুদ লিটন
  • প্রকাশিত : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ১১০ বার পঠিত
Spread the love

মাহমুদ লিটন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থ বারের মত বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায় ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনকে নাগরিক সংবর্ধনায়  জনতার ঢল। প্রিয় নেতাকে বরন করতে শীতকে উপেক্ষা করে কাক ডাকা ভোরে দুই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নেতা কর্মী ও সাধারন জনতা জড়ো হতে থাকে ।  এরপর  বুধবার দুপুরে লালমোহন চৌরাস্তার মোড়ে লালমোহন ও তজুমদ্দনি উপজলোর সর্বস্তরের জনগনের পক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়।

চর্তুথ বারের মতো দলীয় মনোনয়ন পেয়ে মঙ্গলবার রাতে ঢাকা থেকে লঞ্চযোগে লালমোহনের উদ্দেশ্যে রওয়ানা হন এমপি শাওন। বুধবার সকাল ৯টায় লালমোহনের বেড়ির মাথা লঞ্চঘাটে এসে পৌঁছান তিনি। এসময় এমপি শাওনকে উষ্ণ শুভচ্ছো ও সংর্বধনা জানাতে লালমোহন ও তজুমদ্দিনের হাজার হাজার লোকসহ উপজেলা আওয়ামীলীগ, মহিলালীগ, যুবলীগ, ছাত্রলীগ, যুব মহিলালীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মিছিলে মিছিলে উপস্থিত হন। মিছিলে মূখরিত ছিল লালমোহন পৌর শহর থেকে লঞ্চঘাট এলাকা পর্যন্ত । লালমোহন বাজার থেকে লঞ্চঘাট পর্যন্ত আনন্দ উৎফুল্ল ও উৎসবে কানায় কানায় ছিল মানুষের ঢল।

পরে লালমোহন চৌরাস্তার মোড়ে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনকে ফুল দিয়ে বরণ বরে নেন উপজলো ও পৌরসভা আওয়ামীলীগের নেতাকর্মীগণ। লালমমোহন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আবদুল মালেকের সভাপতিত্বে এসময় নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন এমপি শাওন। বক্তব্যে এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চতুর্থবারের মত নৌকা নিয়ে আপনাদের মাঝে আমাকে পাঠিয়েছেন। আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে লালমোহন তজুমদ্দিনের জনগনের ভালোবাসায় এই আসনে নৌকার বিজয় নিশ্চিত করে আবারো শেখ হাসিনাকে উপহার দিব। জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকায় ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে আপনারা নির্বাচন করে আবারো সংসদে পাঠাবেন। আমি আবোরো সংসদ সদস্য নির্বাচন হলে লালমোহন তজুমদ্দিনকে স্মার্ট এলাকা এবং উন্নয়নের রোলমডেল হিসেবে গড়ে তুলবো। এখানকার সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক, ইভটিজিং সহ সকল ধরনের অপরাধ চিরতরে বন্ধ করা হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন পৌরসভার মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল প্রমূখ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!