1. admin@dipkanthonews24.com : admin :
বোরহানউদ্দিনে নৌ পুলিশের অভিযানে অবৈধ বিহুন্দি জালসহ আটক -৩ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম :
দ্বাদশ জাতীয় সংসদের পানি সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১ম বৈঠক অনুষ্ঠিত দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা লালমোহনে পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মো: আবু ইউসুফ লালমোহনে ঔষধ ব্যবসায়ীদের সাথে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা লালমোহনে এক কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক লালমোহনে পাঁচ অবৈধ ডায়াগনস্টিক সেন্টার ও হসপিটাল সিলগালা চরফ্যাশনে জেনারেল ডায়াগনস্টিক এন্ড ডক্টরস্ চেম্বার সিলগালা॥ ২০ হাজার টাকা জরিমানা নলসিটিতে মাদ্রাসার জুনিয়র শিক্ষক পদে যোগদান করে অবৈধভাবে সিনিয়র পদে এম,পি,ও ভুক্ত বোরহানউদ্দিনে পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান

বোরহানউদ্দিনে নৌ পুলিশের অভিযানে অবৈধ বিহুন্দি জালসহ আটক -৩

 এইচ. এম. এরশাদ ,বোরহানউদ্দিন
  • প্রকাশিত : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ১২৬ বার পঠিত
Spread the love

 এইচ. এম. এরশাদ ,বোরহানউদ্দিন

ভোলার বোরহানউদ্দিন উপজেলার মেঘনায় অভিযানে অবৈধ বিহুন্দি জাল ও ১ টি নৌকাসহ ৩ জেলে আটক করেছে মির্জাকালু নৌ পুলিশ।বৃহস্পতিবার রাতে মির্জাকালু নৌ পুলিশ ফাঁড়ির এসআই কামাল ও এসআই মন্টুসহ সঙ্গী ফোর্স অভিযান চালিয়ে সুলিজ মাছ ঘাট এলাকার মেঘনা নদীতে অবৈধ জাল ও নৌকাসহ তাদেরকে আটক করা হয়।

আটক জেলেরা হলেন,হাসাননগর ইউনিয়নের আজাদ, মুরাদ হোসেন ও সবুজ। আটককৃত দের বিরুদ্ধে মৎস্য আইনে একটি মামলা দায়ের করেন নৌ পুলিশ। মির্জাকালু নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি)সৈয়দ মোশারফ হোসেন জানান, মেঘনা নদীতে অবৈধ একটি বিহুন্দী জাল ও একটি নৌকাসহ ৩ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মৎস্য আইনে মামলা ও নৌকাসহ জাল জব্দ করাহয়। অবৈধ বিহুন্দি জালসহ জলদস্যু ও সকল অপরাধের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!