1. admin@dipkanthonews24.com : admin :
বাউফলে মটর সাইকেল দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

বাউফলে মটর সাইকেল দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

তৌহিদ হোসেন উজ্জ্বল , বাউফল
  • প্রকাশিত : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১২১ বার পঠিত
Spread the love
পটুয়াখালীর বাউফলে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত মো. হারুন অর রশিদ সিকদার (৪৫) নামে এক যুবকের মারা গেছে । আজ শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। হারুন উপজেলার ধানদী গ্রামের বাসিন্দা নাজিরপুর তাঁতেরকাঠী ইউনিয়ন পরিষদের (ইউপি)সাবেক ইউপি চেয়ারম্যান আবদুস ছত্তার সিকদারের ছেলে।
জানা গেছে,গত বুধবার দুপুরে পটুয়াখালী থেকে স্ত্রী শিল্পী কে নিয়ে হারুন ভাড়া মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। দুপুর দেড়টার দিকে শান্ত গ্রাম এলাকার মোক্তার আলী প্যাদার বাড়ির সামনে পৌঁছালে একটি অটোবাইকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে স্বামী ও স্ত্রী দুজনেই গুরুতর আহত হন। স্থানীয়  লোকজন তাঁদেরকে উদ্ধার করে প্রথমে বাউফল হাসপাতালে। নিয়ে যান। অবস্থায় গুরতর হওয়ায় সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থর  অবনতি না হওয়ায় বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে মারা যান।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!