1. admin@dipkanthonews24.com : admin :
মনপুরায় দীর্ঘ লাইনে দাড়িয়ে অপেক্ষা করছেন ভোটাররা - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
দ্বাদশ জাতীয় সংসদের পানি সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১ম বৈঠক অনুষ্ঠিত দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা লালমোহনে পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মো: আবু ইউসুফ লালমোহনে ঔষধ ব্যবসায়ীদের সাথে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা লালমোহনে এক কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক লালমোহনে পাঁচ অবৈধ ডায়াগনস্টিক সেন্টার ও হসপিটাল সিলগালা চরফ্যাশনে জেনারেল ডায়াগনস্টিক এন্ড ডক্টরস্ চেম্বার সিলগালা॥ ২০ হাজার টাকা জরিমানা নলসিটিতে মাদ্রাসার জুনিয়র শিক্ষক পদে যোগদান করে অবৈধভাবে সিনিয়র পদে এম,পি,ও ভুক্ত বোরহানউদ্দিনে পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান

মনপুরায় দীর্ঘ লাইনে দাড়িয়ে অপেক্ষা করছেন ভোটাররা

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা
  • প্রকাশিত : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ৭১ বার পঠিত
Spread the love

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন (৭ ই জানুয়ারী) উৎসব মুখর পরিবেশে ও শান্তিপুর্নভাবে ভোট গ্রহন চলছে। সকাল ৮টায় ভোটার কেন্দ্রে উপস্থিত হয়ে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে যাচ্ছেন। ভোটারদের মাঝে খুশির আমেজ লক্ষ করা গেছে। বৃদ্ধ মহিলারাও ভোট দিতে কেন্দ্রে আসতে দেখা গেছে। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্তক অবস্থায় রয়েছেন। ৪ স্তরের নিরাপত্তা বাহিনী রাস্তায় টহল দিচ্ছেন। নির্বাচনের পরিবেশ ভালো।

সরজমিনে সকাল ৮টায় হাজির হাট ইউনিয়নের সোনারচর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার জন্য প্রচন্ড শীত উপেক্ষা করে কাক ডাকা ভোর থেকে ভোট কেন্দ্রের সামনে দীর্ঘ লাইনে দাড়িয়ে আছেন। পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার জন্য তারা অপেক্ষা করছেন। সকাল ৮টায় শুরু হয়েছে ভোট গ্রহন। বৃদ্ধ মহিলারাও ভোট দেওয়ার জন্য কেন্দ্রে আসতে দেখা গেছে। প্রশাসন পক্ষ থেকে সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য ৪ স্তরের নিরাপত্তা বাহিনী ও আইন শৃঙ্খলা বাহিনী রাস্তায় টহল দিচ্ছেন। নির্বাহী ম্যাজিষ্ট্রেট কেন্দ্র কেন্দ্র ঘুরে দেখছেন। তবে মানুষের মাঝে নির্বাচনের উৎসব মুখর আমেজ দেখা গেছে। বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের লাইন দীর্ঘ হচ্ছে। প্রতিটি ভোট কেন্দ্রে প্রতিটি দলের এজেন্ট দেখা গেছে।

উল্লেখ্য ভোলা-৪, চরফ্যাশন- মনপুরা আসনে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। আওয়ামীলীগ মনোনীত পার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব,পিপলস পার্টি মোঃ আলাউদ্দিন,তৃনমুল বিএনপির মোঃ হানিফ,জাতীয় পার্টির মোঃ মিজানুর রহমন ও স্বতন্ত্র আবুল ফয়েজ। মোট ভোটার ৪লাখ ৫৩ হাজার ৬৮১ জন। মোট কেন্দ্র ১৫৫টি।
তার মধ্যে মনপুরা উপজেলা মোট ভোটার ৬২হাজার ৭৬৪ জন। মোট কেন্দ্র ২৫টি।

 

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!