1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে মাদ্রাসা প্রতিষ্ঠাতা মাওলানা ওমর ফারুকের স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দ্বাদশ জাতীয় সংসদের পানি সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১ম বৈঠক অনুষ্ঠিত দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা লালমোহনে পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মো: আবু ইউসুফ লালমোহনে ঔষধ ব্যবসায়ীদের সাথে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা লালমোহনে এক কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক লালমোহনে পাঁচ অবৈধ ডায়াগনস্টিক সেন্টার ও হসপিটাল সিলগালা চরফ্যাশনে জেনারেল ডায়াগনস্টিক এন্ড ডক্টরস্ চেম্বার সিলগালা॥ ২০ হাজার টাকা জরিমানা নলসিটিতে মাদ্রাসার জুনিয়র শিক্ষক পদে যোগদান করে অবৈধভাবে সিনিয়র পদে এম,পি,ও ভুক্ত বোরহানউদ্দিনে পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান

লালমোহনে মাদ্রাসা প্রতিষ্ঠাতা মাওলানা ওমর ফারুকের স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

মাহবুব আলম,লালমোহন 
  • প্রকাশিত : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ৪২ বার পঠিত
Spread the love

মাহবুব আলম,লালমোহন 

ভোলার লালমোহনে ঐতিহ্যবাহী ফজর আলী দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও একই মাদ্রাসার সহকারী মৌলভী মাওলানা ওমর ফারুকের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত । বুধবার সকালে মাদ্রাসা মিলনায়তনে এ স্মরণ সভার আয়োজন করা হয় ।

মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা মোস্তফা কামালের সভাপতিত্বে ও বিএসসি শিক্ষক মোঃ আব্দুর রহমান এর সঞ্চালনায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদাররেসিন লালমোহন উপজেলার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা আবু জাফর, লালমোহন প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ মাহবুব আলম, দালাল বাজার সেরাজিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ শফিউল্লাহ, চর ছকিনা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আল আমিন বিশ্বাস, ফরাজগঞ্জ নেসারিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মাহবুব এলাহি, আলহাজ্ব আব্দুল মোতালেব মিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ ইব্রাহিম খলিল , ফজর আলী দাখিল মাদ্রাসার সাবেক সুপার মাওলানা আবু বকর সিদ্দিক , মাদ্রাসা ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও সাবেক ইউপি মেম্বার জনাব মোঃ অলিউল্লাহ মিয়া,মাওলানা মোঃ মিজানুর রহমান প্রমূখ। সভায় অন্যান্য অতিথি ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ বক্তব্য রাখেন।

স্মরণ সভায় বক্তারা বলেন, মাওলানা ওমর ফারুক যে দ্বীনি প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত করেছেন তা তার নাজাতের জন্য বিশাল ভূমিকা রাখবে। বক্তারা তার জীবনও কর্ম তুলে ধরে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। পরে মাদ্রাসা শিক্ষার্থীদের সবক প্রদান ও দোয়া পরিচালনা করেন মাদ্রাসার সাবেক সুপার মাওলানা আবু বকর সিদ্দিক। সভা শেষে মিষ্টি বিতরণ ও কবর জিয়ারতের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!