1. admin@dipkanthonews24.com : admin :
ভোলায় কম্বল হাতে শীতার্ত মানুষের বাড়ি বাড়ি গেলেন ডিসি - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দ্বাদশ জাতীয় সংসদের পানি সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১ম বৈঠক অনুষ্ঠিত দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা লালমোহনে পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মো: আবু ইউসুফ লালমোহনে ঔষধ ব্যবসায়ীদের সাথে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা লালমোহনে এক কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক লালমোহনে পাঁচ অবৈধ ডায়াগনস্টিক সেন্টার ও হসপিটাল সিলগালা চরফ্যাশনে জেনারেল ডায়াগনস্টিক এন্ড ডক্টরস্ চেম্বার সিলগালা॥ ২০ হাজার টাকা জরিমানা নলসিটিতে মাদ্রাসার জুনিয়র শিক্ষক পদে যোগদান করে অবৈধভাবে সিনিয়র পদে এম,পি,ও ভুক্ত বোরহানউদ্দিনে পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান

ভোলায় কম্বল হাতে শীতার্ত মানুষের বাড়ি বাড়ি গেলেন ডিসি

ইব্রাহিম আকতার আকাশ,ভোলা
  • প্রকাশিত : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৫৯ বার পঠিত
Spread the love
ইব্রাহিম আকতার আকাশ,ভোলা
বাড়িতে কে আছেন? বাইরে আসেন। আমি জেলা প্রশাসক (ডিসি) আরিফুজ্জামান। ওঠেন, আপনাদের জন্য কম্বল নিয়ে এসেছি। শনিবার (১৩ জানুয়ারি) রাতে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন ঘুরে এভাবেই ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী ঘুমন্ত মানুষকে কম্বল দিয়েছেন ভোলা জেলা প্রশাসক মো. আরিফুজ্জামান।
জেলা প্রশাসকের হাত থেকে কম্বল পেয়ে খুশি মানুষগুলো আবেগজড়িত কণ্ঠে বলেন, ‘এভাবে কেউ আমাদের ডেকে শীতের কাপড় দেয়নি। নাম লিখে নিয়ে যায়। কিন্তু সেই কম্বল আমরা আর পাইনা।’
ভোলা জেলা প্রশাসক (ডিসি) আরিফুজ্জামান বলেন, রাতের অন্ধকারে ছিন্নমূল মানুষের দেখা পাওয়া যায় বেশি। তাই প্রধানমন্ত্রীর দেয়া কম্বল নিয়ে প্রকৃত দুস্থ শীতার্তদের মাঝে বিতরণের জন্য রাতের অন্ধকারকে বেছে নিয়েছি।
তিনি আরও বলেন, গত কয়েকদিন থেকেই মৃদু শৈত্যপ্রবাহ বইছে। রাতভর কুয়াশা বৃষ্টি। আর ভোর থেকে ঘন কুয়াশা বিরাজ করছে। উপজেলা কর্মকর্তার কাছ থেকে তথ্য নিয়ে রাতেই কম্বল নিয়ে রওনা হয়েছি। এতে ছিন্নমূল মানুষেরা খুশি হয়েছেন।
ডিসি আরও বলেন, পর্যায়ক্রমে জেলার ছিন্নমূল মানুষদের পাশে দাঁড়ানো হবে। এই শীতে যেন কেউ কষ্ট না পায় সেদিকে জেলা প্রশাসনের লক্ষ্য রয়েছে।
এ সময় তার সঙ্গে ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রিপন কুমার সাহা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সজল চন্দ্র শীল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. ইউনুসসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!