1. admin@dipkanthonews24.com : admin :
মনপুরায় জেলা প্রশাসকের ইউএনও অফিস পরিদর্শন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দ্বাদশ জাতীয় সংসদের পানি সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১ম বৈঠক অনুষ্ঠিত দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা লালমোহনে পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মো: আবু ইউসুফ লালমোহনে ঔষধ ব্যবসায়ীদের সাথে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা লালমোহনে এক কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক লালমোহনে পাঁচ অবৈধ ডায়াগনস্টিক সেন্টার ও হসপিটাল সিলগালা চরফ্যাশনে জেনারেল ডায়াগনস্টিক এন্ড ডক্টরস্ চেম্বার সিলগালা॥ ২০ হাজার টাকা জরিমানা নলসিটিতে মাদ্রাসার জুনিয়র শিক্ষক পদে যোগদান করে অবৈধভাবে সিনিয়র পদে এম,পি,ও ভুক্ত বোরহানউদ্দিনে পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান

মনপুরায় জেলা প্রশাসকের ইউএনও অফিস পরিদর্শন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা
  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮৬ বার পঠিত
Spread the love

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

মনপুরায় ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান ইউএনও অফিস, ভূমি অফিস,থানাসহ উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে উপজেলা প্রশাসন,সুধীজন,স্থানীয় জনপ্রতিনিধি ও গনমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক।

মঙ্গলবার বিকাল ৪টায় ইউএনও অফিস, ভূমি অফিস, থানা পরিদর্শন শেষে উপজেলা পরিষদ হল রুমে সন্ধ্যা ৬টায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভার সভাপতিত্ব উপজেলা নির্বাহী অফিসার জহিরুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) তামিম আল ইয়ামিন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি বলেন সরকারের উন্নয়নমূলক কাজ গতিশীল করার জন্য সবাইকে যার যার অবস্থা থেকে আন্তরিকতার সহিত কাজ করতে হবে। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার একার পক্ষে স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব নয়। আমাদের সকলকে উন্নয়নের অগ্রযাত্রার পক্ষে কাজ করতে হবে। প্রধান অতিথি আরও বলেন,আমাদের কোয়ালিটি বাড়াতে হবে,দক্ষতা বাড়াতে হবে। আমাদের ইচ্ছা শক্তি বাড়াতে হবে। দেশকে ভালো বাসতে হবে । দেশকে যদি ভালো বাসা না যায় তাহলে দেশের জন্য কাজ করা যাবেনা। এ রাষ্ট্র এই সরকার আমাদের পুর্নবাসন করেছে। এ রাষ্ট্র ও জনগনের টেক্্রএর টাকা আমরা চলি। আর সেটাই যদি হয় তাহলে মনেপ্রানে আমাদের দেশের জন্য কাজ করতে হবে। আমরা যারা প্রজাতন্ত্রের কর্মচারী সবাই মিলে একসাথে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে।

মনপুরাকে এগিয়ে নিতে যত সমম্যা আছে সবাই মিলে একসাথে কাজ করে সকল সমস্যা সমাধান করব। স্বাস্থ্য, শিক্ষা,যোগাযোগ,আবাসন সমস্যা, ভুমি ব্যাবস্থাপনাসহ সকল সমস্যা সমাধান করার চেষ্ঠা করব।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সহসভাপতি একেএম শাহজাহান,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রহমান রাশেদ মোল্লাহ,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ জহিরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ কবির সোহেল,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা খান মোঃ টিপু সুলতান,প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন প্রমুখ।

এই সময় কৃষি অফিসার তাওহীদ আহসান,ভ্যাটেরিনারী সার্জন ডা. আবু বকর ছিদ্দিক,ওসি তদন্ত তারিক হাসান রাসেল, প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন,পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ মাহতাব- উদ্দিন অপু ভূইঁয়া, প্রাথমিক শিক্ষা অফিসার সুনিল চন্দ্র দেবনাথ ,উপজেলা প্রকেশলী আশিকুর রহমান,মনপুরা ইউপি চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীরসহ সরকারী দাপ্তরিক প্রধানগন, স্থানীয় জনপ্রতিনিধি ও গনমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে উপজেলা পরিষদ মাঠে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠন আয়োজন করেন উপজেলা প্রশাসন।
উল্লেখ্য জেলা প্রশাসক বুধবার আশ্রয়ন প্রকল্প, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর, প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় ,উন্নয়নমূলক কাজ , বিদ্যালয়ের শহিদ মিনার পরিদর্শন করবেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!