1. admin@dipkanthonews24.com : admin :
গণমাধ্যম কর্মীদের সাথে কেন মুখ খুলেনি অপু বিশ্বাস,খুঁজে পাওয়া যায়নি স্বত্বাধিকারীকে - দ্বীপকন্ঠ নিউজ ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনে প্রতিপক্ষের হামলায় গর্ভবতী নারীসহ আহত ৩ পাথরঘাটায় “একটু পাশে দাঁড়াই ” সংগঠন এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ লালমোহনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবার পেল নগদ অর্থ ও ঢেউটিন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মো: জসিম উদ্দিন হাওলাদার মনপুরায় ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ৩ লক্ষ টাকা অনুদান বিতরন লালমোহনে মনিরুজ্জামান মনিরের ৫ হাজার শাড়ি লুঙ্গি পেল অসহায় পরিবার লালমোহনে বজ্রপাতে নিহতের পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের অনুদান হতদরিদ্রদের সরকারি টিসিবির মাল মুদিদোকানে চুরি করে বিক্রি লালমোহনে গরীব ও দুঃস্থরা পেল মনিরুজ্জামান মনিরের ঈদ উপহার লালমোহনে অসহায়-দু:স্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

গণমাধ্যম কর্মীদের সাথে কেন মুখ খুলেনি অপু বিশ্বাস,খুঁজে পাওয়া যায়নি স্বত্বাধিকারীকে

আবদুল আলীম খান আকাশ ,পটুয়াখালী
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৮১ বার পঠিত
Spread the love
আবদুল আলীম খান আকাশ ,পটুয়াখালী
পটুয়াখালীতে পার্লার উদ্ভোধন অনুষ্ঠানে এসে গণমাধ্যমকর্মীদের এরিয়ে গেলেন টলিউড নায়িকা অপু বিশ্বাস। মঙ্গলবার ১৩’ফেব্রুয়ারি বিকেলে পৌর শহরের পিটিআই রোডে এলিট হাউজ ২’য় তলায় জাহান্স ব্রাইডাল পার্লার উদ্ভোধন করতে এসে এ ঘটনা ঘটে। কেন গনমাধ্যম কর্মীদের সাথে মুখ খুলেননি অপু বিশ্বাস এনিয়ে চাঞ্চল্যকরের সৃষ্টি হয়েছে।
সরেজমিনে দেখা যায়, পার্লার উদ্ভোধন করতে এসে গাড়ি থেকে নেমে হেটেই সরাসরি পার্লার রুমে ডুকে যায় টলিউডের নায়িকা। অনেক সময় অপেক্ষা করার পরও অপু বিশ্বাস গণমাধ্যম কর্মীদের সাথে কথা না বলেই পার্লারের ভিতর থেকে বেড়িয়ে এসে ২-৪ মিনিটের মধ্যেই গাড়িতে উঠে চলে যান।  সেখানে গণমাধ্যম কর্মীদের নট এলাউ করার কারনে রহস্যময় এ ঘটনার কারন জানা যায়নি।
কি কারনে কেনইবা গণমাধ্যম কর্মীদের এরিয়ে গেলেন এমন প্রশ্নের উত্তর দিতে পারেননি জাহান্স ব্রাইডাল বিউটি পার্লারের সত্যাধিকারী ইসরাত জাহান পিতা- রফিকুল ইসলাম পটুয়াখালী কলাপাড়া মেয়ে।
স্বত্বাধিকারী ইসরাত জাহানের প্রোগ্রামের কোন শৃঙ্খলা ছিল না ছিলনা।
সাধারণ মানুষসহ পটুয়াখালী নতুন কিছু নিয়ে এসেছে জাহান্স ব্রাইডাল বিউটি পার্লারের তাদের উপরে যে ভরসাটা ছিল সে ভরসা শেষ হয়েছে তাদের প্রতি আস্থা বিশ্বাস হারিয়েছে পটুয়াখালী গ্ল্যামার কুইন শহ সাধারণ মানুষ।
এ ব্যাপারে স্থানীয়রা জানান, এমন একটি পার্লার উদ্বোধন হয়েছে যেখানে গ্লামার কুইন অপু বিশ্বাস এসেছে, কিন্তু তার সাথে কথা বলতে ব্যর্থ হয়েছে সাংবাদিকরা, হুট করে এসে চলে গিয়েছে, পটুয়াখালী তো অনেক পার্লার রয়েছে, এখন তারা তাদের পার্লার চালাতে পারবে কিনা সেটাই হচ্ছে কথা।
এমনকি পালার উদ্বোধনের সময় কোন মিষ্টিমুখের আয়োজন করা হয়নি সে দুঃখ প্রকাশ করছেন স্থানীয়রা সহ সাধারণ মানুষ।
তবে উদ্বোধনের আগেই আস্থা হারিয়ে ফেলেছেন পটুয়াখালী জাহান্স ব্রাইডল মেকওভার স্টুডিও।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!