1. admin@dipkanthonews24.com : admin :
এমপি শাওনকে লালমোহন পৌরসভার পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

এমপি শাওনকে লালমোহন পৌরসভার পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৬ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

চতুর্থ বারের মতো ভোলা-৩ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় নূরুন্নবী চৌধুরী শাওন ও তার সহধর্মিণী ফারজানা চৌধুরী রতœাকে লালমোহন পৌরসভার পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার পর লালমোহন বাজারের মুক্তিযোদ্ধা এভিনিউতে এ সংবর্ধনা প্রদান উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় হাজার হাজার নেতাকর্মী মিছিলে মিছিলে মিলিত হয়ে এমপি শাওনকে ফুলেল শুভেচ্ছা জানান।

পৌরসভার মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিনের সভাপতিত্বে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনায় এমপি শাওন বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতে নিরাপদ। তার নেতৃত্বে দেশ এখন অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) বাবুল আকতার, সহকারী কমিশনার (ভূমি) ইমরান মাহমুদ ডালিম, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, লালমোহন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোস্তফা মিয়াসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!