1. admin@dipkanthonews24.com : admin :
দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা - দ্বীপকন্ঠ নিউজ ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনে প্রতিপক্ষের হামলায় গর্ভবতী নারীসহ আহত ৩ পাথরঘাটায় “একটু পাশে দাঁড়াই ” সংগঠন এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ লালমোহনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবার পেল নগদ অর্থ ও ঢেউটিন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মো: জসিম উদ্দিন হাওলাদার মনপুরায় ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ৩ লক্ষ টাকা অনুদান বিতরন লালমোহনে মনিরুজ্জামান মনিরের ৫ হাজার শাড়ি লুঙ্গি পেল অসহায় পরিবার লালমোহনে বজ্রপাতে নিহতের পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের অনুদান হতদরিদ্রদের সরকারি টিসিবির মাল মুদিদোকানে চুরি করে বিক্রি লালমোহনে গরীব ও দুঃস্থরা পেল মনিরুজ্জামান মনিরের ঈদ উপহার লালমোহনে অসহায়-দু:স্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা

ইব্রাহীম আকতার আকাশ, ভোলা
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৪ বার পঠিত
Spread the love
ইব্রাহীম আকতার আকাশ, ভোলা
ভোলা দৌলতখান উপজেলা যুব রেড ক্রিসেন্টের টিম গঠন করা হয়েছে। দৌলতখান উপজেলা যুব রেড ক্রিসেন্ট কার্যকরী পরিষদের মাশরাফি চৌধুরী-কে দলনেতা ও মো. ইমতিয়াজ আহম্মেদকে উপ-দলনেতা-১ এবং বিবি রহিমাকে উপ-দলনেতা-২ করে ১৫ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদী কমিটির অনুমোদন দেয়া হয়।
বুধবার (২১ ফেব্রুয়ারী) ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক মো. আজিজুল ইসলাম, ইউনিট লেভেল কর্মকর্তা মাহবুবুর রহমান মিলন ও জেলা যুব প্রধান সাদ্দাম হোসেন এ কমিটি অনুমোদন দেন।
কমিটির অন্যান্যরা হলেন. প্রশাসন সাংগঠনিক ও নিয়োগ বিভাগীয় প্রধান মো. রাসেল উপ-প্রধান হাফসা আক্তার, প্রশিক্ষণ ও সহশিক্ষা বিভাগীয় প্রধান মো. মিরাজ উপ-প্রধান মিনহাজ উদ্দিন জুম্মান, আইসিটি মিডিয়া ও যোগাযোগ বিভাগীয় প্রধান মো. বাহাউদ্দিন উপ-প্রধান তাসফিন আহম্মেদ, দুর্যোগ ও মানবিক সাড়া প্রদান বিভাগীয় প্রধান মো. আশরাফ উপ-প্রধান উম্মে হাবিবা, স্বাস্থ্য বিভাগীয় প্রধান সাবিকুন নাহার ইভা, উপ-প্রধান মো. মাহফুজ, তহবিল সংগ্রহ বিভাগীয় প্রধান আলি আজম নিসাদ, উপ-প্রধান মো. নিরবকে দায়িত্ব দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!