1. admin@dipkanthonews24.com : admin :
চরফ্যাশনে কবিরের চাঁদাবাজীর প্রতিবাদ ফুসে উঠেছে সাধারন জনতা - দ্বীপকন্ঠ নিউজ ২৪
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পাথরঘাটায় ৪২ মণ সামুদ্রিক মাছসহ আটক -১৩ কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মধ্যে নগদ সহায়তা প্রদান শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন কাঠালিয়ায় সাপের কামড়ে নারীর মৃত্যু বাউফলে ছাগল চোর আটক, এলাকাবাসীর গনধোলাই ‘লঞ্চে সন্তান প্রসব, মা-শিশুর আজীবন ভাড়া ফ্রি’ ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাহবুব-উল-আলম- শ্রেষ্ঠ থানা লালমোহন লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত মনপুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত মনপুরায় ঘূর্ণীঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের নগদ অর্থ বিতরন

চরফ্যাশনে কবিরের চাঁদাবাজীর প্রতিবাদ ফুসে উঠেছে সাধারন জনতা

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১০৩ বার পঠিত
Spread the love

চরফ্যাশন উপজেলার দুলারহাট এলাকায় শাহে আলমের নেতৃত্বে কয়েকশ‘ সাধারন জনতা চাঁঁদাবাজ কবির হোসেন এর বিরুদ্ধে প্রতিবাদ করায় হামলায় ৪জন আহত হয়েছে। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কবির হোসেন এর বিরুদ্ধে ফুসে উঠেছে সাধান জনতা। স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় দুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের সম্মেলন কক্ষ্যে নুরাবাদ, নীলকমল, আহম্মদপুর, আবুবক্করপুর ইউনিয়নের কয়েকশ‘ সাধারন জনতা কবির হোসেনের বিরুদ্ধে এলাকায় বিবাহ অনুষ্ঠান চাঁদাবাজী, পুলিশ পরিচয়, সংবাদ প্রকাশ করিয়ে দিবে বলে অসহায় মানুষের কাছে চাঁদা নিয়ে আসছে। এই বিষয়গুলো নিয়ে চরযমুনা সেবা সমিতির সাবেক সভাপতি শাহে আলম কবিরকে জিজ্ঞাসা করলে তিনি ক্ষিপ্ত হয়ে হুমকী প্রদর্শণ করেন। স্থানীয়রা একাত্রিত হয়ে এই প্রতিবাদ সভার আয়োজন করেন।

এই সময় নারী-পুরুষ মিলিয়ে সংবাদকর্মীদের সামনে প্রকাশ্যে কাবির হোসেন এর বিরুদ্ধে অভিযোগ করেন। বিধবা নারী ময়ফুল বলেন, আমার কাছ থেকে ৪ হাজার টাকা নিয়েছে পত্রিকা দিবে বলে কিন্তু পরদিন কোন পত্রিকা দিতে পারেনি। বলে আমি ফেইজবুকে দিয়ে দিয়েছি। টাকা ফিরতে চাইলে গালমন্দ করে থাকেন। এই ভাবে কয়েকশ‘ নারী পুরুষ এক্যবদ্ধ হয়ে প্রতিবাদ মিছিল করেছেন। প্রতিবাদের করে সভা স্থল থেকে ত্যাগ করলে কবির হোসেন ও তার ৪ মেয়ে ক্ষিপ্ত হয়ে দুলারহাট বাজারের উত্তর পাশে ব্রীজের গোড়ায় মরিচের গুড়া মেরে, ইট পাটকিল নিক্ষেপ করেন।

এতে শাহেল আলম, আবুবক্করপুর গ্রামের সেলিম, ও ফয়সালসহ ৪জন আহত হয়েছে। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়। দুলারহাট থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে। এই ব্যপারে কবির হোসেন সাংবাদিকদেরকে বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ ষড়যন্ত্রমূলক। ছবি এটার্চ ক্যাপশনঃ চরফ্যাশনে দুলারহাট মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক মিলনায়তনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!