1. admin@dipkanthonews24.com : admin :
বিয়ে বাড়ীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় চরফ্যাশনে হামলায় আহত-১১ - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

বিয়ে বাড়ীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় চরফ্যাশনে হামলায় আহত-১১

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১৫১ বার পঠিত
Spread the love

চরফ্যাশনে বিয়ে বাড়িতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলায় ২জন আহত হয়েছে। অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত করতে থানায় না ফিরতেই পুনঃরায় হামলা চালায় এতে মোট ১১জন হয়। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ১২টায় নুরাবাদ ৯নং ওয়ার্ডে বিয়ে বাড়ীতে ইভটিজিং করেন নওয়াব আলীগংরা। এই ঘটনায় দুলারহাট থানায় অভিযোগ করা হলে মঙ্গলবার এস আই জহিরুল ইসলাম ফোর্স নিয়ে তদন্ত করেন। তদন্ত করে থানায় ফিরার পূর্বেই নওয়াব আলী, ইমান আলী, স্বপন আলীগংরা দেশীয় আস্ত্র দিয়ে হামলা চালায়।

 

এতে আমজাদ হোসেন, সোহেল , জাকির ফরাজী, শাহে আলম ফরাজী, হারুন ফরাজী, ফারজানা, চায়না, নাজমা, সুফয়া বেগম, নাছির ফরাজীসহ ১১জন আহত হয়। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!