1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহন উপজেলা নির্বাচনে ৩ পদে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

লালমোহন উপজেলা নির্বাচনে ৩ পদে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৬৮ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোলার লালমোহন উপজেলা নির্বাচনে ৩ পদে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল করেছেন।

বৃহস্পতিবার (২ মে) মনোনয়নপত্র দাখিলের শেষদিনে নির্ধারিত সময় বিকাল ৪টা পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীরা অনলাইনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
এর মধ্যে চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করা প্রার্থীরা হলেন, গিয়াস উদ্দিন আহমেদ, মোঃ আকতারুজ্জামান টিটব, আকতার হোসেন হাওলাদার, মোঃ হোসেন হাওলাদার, আবুল হাছনাত হাসনাইন, নজরুল ইসলাম লাভু ও একেএম বাহারুল ইসলাম কামাল ।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করা প্রার্থীরা হলেন, মোঃ আবুল হাসান রিমন, মোঃ জাকির হোসেন, আ.ন.ম. শাহজামাল দুলাল ও. জাকির হোসেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করা প্রার্থীরা হলেন,. মাসুমা বেগম ও রোকেয়া বেগম।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তৌহিদুল ইসলাম বলেন, লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে তিনটি পদে ১৩ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।
গত ১৭ এপ্রিল তৃতীয় ধাপে লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষদিন ২ মে (বৃহস্পতিবার), মনোনয়নপত্র যাচাই-বাছাই ৫ মে (রোববার), প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১২ মে (রোববার), ১৩ মে (সোমবার) প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ ও আগামী ২৯ মে (বুধবার) লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। একটি পৌরসভা ও নয়টি ইউনিয়ন নিয়ে গঠিত লালমোহন উপজেলা। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৬৩ হাজার ৩৪ জন। যার মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৮ হাজার ৫৫৪ এবং নারী ভোটার সংখ্যা ১ লাখ ২৪ হাজার ৪৭৮ জন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!