1. admin@dipkanthonews24.com : admin :
মনপুরা সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম চালু - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

মনপুরা সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম চালু

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা
  • প্রকাশিত : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৬৫ বার পঠিত
Spread the love

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

মনপুরা সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জহিরুল ইসলাম। সর্বজনীন পেনশন স্কিমে ১৮ থেকে ৫০ বছর বয়সী সকল বাংলাদেশী নাগরিক অংশ নিতে পারবেন।
সোমবার সকাল ১০ টায় মনোয়ারা বেগম মহিলা কলেজের শিক্ষক মিলনায়াতনে সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম সম্পর্কে শিক্ষকদের অবহিত করেন। সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম এর বিভিন্ন দিক তুলে ধরেন। প্রগতি স্কিম,সমতা স্কিম,প্রবাস স্কিম ও সুরক্ষা স্কিম করার জন্য সকল শিক্ষকদের এবং সাধারন জনগন যাতে এই স্কিম করতে আগ্রহী হন তার জন্য সহযোগীতা করার আহব্বান জানান। কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক মোঃ ছালাহউদ্দিন তার স্ত্রী লিপি কে দিয়ে সুরক্ষা স্কিম কার্যক্রম (চালু)উদ্ভোধনের মধ্য দিয়ে কার্যক্রম শুরু করেন ইউএনও।

এই সময় কলেজের অধ্যক্ষ মোঃ মহিউদ্দিন ,সহকারি অধ্যাপক মোঃ মাহবুবুল আলম শাহীন,মোঃ ফারুক,মোঃ ছালাহউদ্দিন, আব্দুল হান্নান,জুড়ান চন্দ্র মজুমদার, মিনারা বেগম,অহিদুর রহমানসহ সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!