1. admin@dipkanthonews24.com : admin :
দুমকিতে আচরণবিধি লঙ্ঘণের দায়ে চেয়ারম্যান প্রার্থীকে শো’কজ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ লালমোহনের আট ব্যক্তিকে হজ্জে পাঠানোর নামে হাজী কামালের বেপরোয়া অর্থ বানিজ্যর অভিযোগ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর হামলার অভিযোগে সংবাদ সম্মেলন কলাপাড়ায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার ঘটনায় আদালতে মামলা

দুমকিতে আচরণবিধি লঙ্ঘণের দায়ে চেয়ারম্যান প্রার্থীকে শো’কজ

 দুমকি (পটুৃৃৃয়াখালী) প্রতিনিধিঃ
  • প্রকাশিত : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৪০ বার পঠিত
Spread the love
 দুমকি (পটুৃৃৃয়াখালী) প্রতিনিধিঃ
পটুয়াখালীর দুমকি উপজেলা পরিষদ নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘণের অভিযোগে চেয়ারম্যান পদ প্রার্থী মো: কাওসার আমীন হাওলাদারকে শো’কজ নোটিশ দিয়েছে প্রশাসন। গত বৃহস্পতিবার (৯ মে) বিকেলে  রিটার্নিং অফিসার  স্বাক্ষরিত চিঠিতে ওই প্রার্থীকে ৩কার্যদিবসের মধ্যে কারণ দর্শাণোর নির্দেশ প্রদান করেন। পটুয়াখালী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার যাদব চন্দ্র সরকার এ তথ্য নিশ্চিৎ করেছেন। তিনি জানান, প্রতীক বরাদ্দের পূর্বে সভা-সমাবেশ, শোডাউনসহ সরব নির্বাচনী প্রচারণা নিষিদ্ধ হলেও তিনি তা না মেনে লাগাতার মোটরসাইকেল, অটোবাইক শো-ডাউন, সভা-সমাবেশ করে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘণ করে চলছেন। নির্বাচনী সুষ্ঠু পরিবেশ রক্ষায় তাকে প্রাথমিক ভাবে সতর্কিকরণ করা হয়েছে। নির্বাচনী আচরণবিধি অগ্রাহ্য করলে প্রার্থীতা বাতিলসহ পরবর্তি প্রয়োজনীয় কঠোর পদক্ষেপ নেয়া হবে।
এ বিষয়ে জানতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাওসার আমীন হাওলাদারের ব্যবহৃত মোবাইল ফোনে বেশ কয়েকবার ফোন করা হলেও তিনি ব্যস্ততা দেখিয়ে ফোন কেটে দেয়ায় তার বক্তব্য জানাযায়নি।
উল্লেখ্য, আগামী ১২ মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ এবং ১৩ ই মে প্রার্থীদের প্রতীক বরাদ্দ, ২৯ মে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!