1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনের আট ব্যক্তিকে হজ্জে পাঠানোর নামে হাজী কামালের বেপরোয়া অর্থ বানিজ্যর অভিযোগ - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

লালমোহনের আট ব্যক্তিকে হজ্জে পাঠানোর নামে হাজী কামালের বেপরোয়া অর্থ বানিজ্যর অভিযোগ

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৫৩ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

লালমোহনের আট ব্যক্তিকে পবিত্র ওমরাহ হজ্জ পালনের কথা বলে, চরফ্যাশনের হাজী কামাল হোসেন নামের এক প্রতারকের বিরুদ্ধে প্রায় আট লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ মিলেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, লালমোহন পৌর সভার ৪ নং ওয়ার্ড করিম রোড এলাকার শহিদুল ইসলামসহ আট ব্যক্তিকে ওমরাহ হজ্ব পালনে কথা বলে আট লক্ষ টাকা হাতিয়ে নেন চরফ্যাশন উপজেলার আব্দুল্লাপুরের বাসিন্দা হাজী কামাল হোসেন।

হজ্ব যাত্রীদের ২৩ এপ্রিল ভোর ৫ টা ৩৫ মিনিট ফ্লাইটের কথা বলে ঢাকায় নিয়ে যায়।  ২২ এপ্রিল সন্ধ্যায় হঠাৎ কামাল হোসেন জানায় আপনাদের ভিসা হয়নি। সৌদি সরকার ভিসা বন্ধ করে দিয়েছে। কিন্তু ভিসা বন্ধ হওয়ার প্রায় দেড় মাস পূর্বে ওই ৮ জনের কাজ থেকে টাকা নেয়।  ভিসা বন্ধ হওয়ার পরও  ১৬ এপ্রিল  ১৭, ২০ ও ২১ এপ্রিল ধাপে ধাপে প্রতারক কামাল বাকি টাকা হাতিয়ে নেন। পরে তাকে কৌশলে কাকরাইল এলাকায় ডেকে এনে এ বিষয়ে জানতে চাওয়া হলে সে ২২ এপ্রিল বলে আগামী ২ দিনের মধ্যে ভিসা বের  করে আপনারাদের সৌদি নিয়ে ওমরাহ করাবো। আপনার ঢাকায় থাকেন, ভিসা না হলে আমি আপনারদের  হজ্বের টাকা ও আপনাদের থাকা, খাওয়া সব খরচ দিয়ে দিবো। এমন শর্ত দিয়ে দিয়ে সে ওখান থেকে চলে যায়। এর ৩ দিন পর জনৈক লোকের মাধ্যমে পুরো টাকা না দিয়ে  ৫ লাখ আশি হাজার টাকা  চেক পাঠিয়ে দিয়ে গাঢাকা দেয়। এমন প্রতারনার কারনে  মনপুরা উপজেলায় তাকে মারধর করে ভুক্তভোগীরা। এ ঘটনার পর চরফ্যাশন থানা পুলিশ বাড়ি থেকে ধরে এনে প্রাথমিক পর্যায়ে ৩ -৪ ঘণ্টা  জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিয়েছে বলেও জানান প্রতারণার  শিকার ভুক্তভোগীরা।

এ বিষয়ে জানতে অভিযুক্ত কামাল হোসেনের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!