1. admin@dipkanthonews24.com : admin :
এ অঞ্চলে সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি- প্রধানমন্ত্রী শেখ হাসিনা - দ্বীপকন্ঠ নিউজ ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম :
পাথরঘাটায় ৪২ মণ সামুদ্রিক মাছসহ আটক -১৩ কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মধ্যে নগদ সহায়তা প্রদান শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন কাঠালিয়ায় সাপের কামড়ে নারীর মৃত্যু বাউফলে ছাগল চোর আটক, এলাকাবাসীর গনধোলাই ‘লঞ্চে সন্তান প্রসব, মা-শিশুর আজীবন ভাড়া ফ্রি’ ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাহবুব-উল-আলম- শ্রেষ্ঠ থানা লালমোহন লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত মনপুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত মনপুরায় ঘূর্ণীঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের নগদ অর্থ বিতরন

এ অঞ্চলে সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি- প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৩২ বার পঠিত
Spread the love
এস এম আলমগীর হোসেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এ অঞ্চল সবসময় দুর্যোগ প্রবন, তাই আমি আজ আপনাদের পাশে এসে দাড়িয়েছি। কৃষক যাতে নতুন উদ্যমে কৃষি কাজ শুরু করতে পারে সেজন্য আমি তাদের বীজ,সার দেবো। ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ, রাস্তা ঘাট,পুল, ব্রীজ মেরামত করে দেবা। যাদের ঘর বাড়ী ভেঙেছে, তারা যাতে আবার নির্মান করতে পারে সে ব্যবস্থা করে দেবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার দুপুুরে কলাপাড়া সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ মাঠে ঘূর্নিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রান বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, এই দুর্যোগে যারা সহযোগীতা করেছেন, মানুষের পাশে দাড়িয়েছেন সবাইকে আমি ধন্যবাদ দেই। আমি আসার সময় ভালো ভাবে দেখেছি আশ্রয়ন প্রকল্পের ঘর গুলো ক্ষতিগ্রস্ত হয়নি। উপকূলীয় এলাকায় আমি আপনাদের দুর্যোগ সহনীয় ঘর করে দিয়েছি এবং আরও করে দেবা।
উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু নির্মল নন্দীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী আরও বলেন, ’দক্ষিনাঞ্চল সবসময় অবহেলিত ছিল। আমি আপনাদের তাপবিদ্যুৎ কেন্দ্র, পায়রা সমুদ্র বন্দর, শের-ই-বাংলা নেভাল বেইজ করে দিয়েছি। দেশের মানুষ যাতে কষ্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য। আমি ডিজিটাল বাংলাদেশ করে দিয়েছি, এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মান করবো। ’
উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমান সাইদ এর সঞ্চালনায় দুর্গত মানুষের মাঝে ত্রান বিতরন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী অধ্যক্ষ মো.মহিব্বুর রহমান, পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব:) জাহিদ ফারুক এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদের সাবেক চীপ হুইপ আসম ফিরোজ এমপি, মোসা.শাম্মি আখতার এমপি, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম এমপি প্রমূখ।
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুর ১২:২০ মিনিটের দিকে হেলিকপ্টার যোগে খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে অবতরন করেন। জনসভাস্থলে পৌঁছে দুর্যোগে ক্ষতিগ্রস্ত ২ হাজার মানুষের মাঝে তিঁনি ত্রান সামগ্রী বিতরন করেন। জনসভা শেষে তিঁনি শেখ কামাল সেতু পরিদর্শন করে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের কনফারেন্স রুমে বরিশাল বিভাগীয় উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন। বিকাল ৩টায় পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের হেলিপ্যাড থেকে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!