1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে উপজেলা চেয়ারম্যান বিজয়ী আকতারুজ্জামান টিটব - দ্বীপকন্ঠ নিউজ ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
পাথরঘাটায় ৪২ মণ সামুদ্রিক মাছসহ আটক -১৩ কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মধ্যে নগদ সহায়তা প্রদান শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন কাঠালিয়ায় সাপের কামড়ে নারীর মৃত্যু বাউফলে ছাগল চোর আটক, এলাকাবাসীর গনধোলাই ‘লঞ্চে সন্তান প্রসব, মা-শিশুর আজীবন ভাড়া ফ্রি’ ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাহবুব-উল-আলম- শ্রেষ্ঠ থানা লালমোহন লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত মনপুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত মনপুরায় ঘূর্ণীঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের নগদ অর্থ বিতরন

লালমোহনে উপজেলা চেয়ারম্যান বিজয়ী আকতারুজ্জামান টিটব

জাহিদ দুলাল
  • প্রকাশিত : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৩৮ বার পঠিত
Spread the love

জাহিদুল দুলাল, লালমোহন

ভোলার লালমোহন উপজেলা নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন দোয়াত কলম প্রতীকের আকতারুজ্জামান টিটব। উপজেলার ৮৩ কেন্দ্রের সবগুলোর ফলাফলে দোয়াত কলমের আকতারুজ্জামান টিটব পেয়েছেন ২৫,৩৯৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শালীক  প্রতীকের আকতার হোসেন হাওলাদার পেয়েছেন ২৪,৫৬৭ ভোট। মোট ভোটের ব্যবধান ৮২৬। মোট ৭জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করে। মোটর সাইকেল প্রতীক নিয়ে বর্তমান উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পেয়েছেন ১৪,৭১৫ ভোট। হেলিকপ্টার প্রতীক নিয়ে মো. হোসেন হাওলাদার পেয়েছেন ১৫৩১৭ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থীর মধ্যে তালা প্রতীক নিয়ে জাকির হোসেন পঞ্চায়েত বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪৭৪৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের আবুল হাসান রিমন পেয়েছেন ৩২৫৭৩ ভোট। অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীক নিয়ে সাবেক ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম পুননির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৪৭৬৫২ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী রোকেয়া বেগম পেয়েছেন ৩২৩৭৯ ভোট। রোববার রাতে সহকারি রিটার্নিং অফিসার লালমোহন উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুল ইসলাম এই ফলাফল ঘোষণা করেন।

লালমোহন পৌরসভা ও ১০টি ইউনিয়ন নিয়ে গঠিত লালমোহন উপজেলা। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৬১ হাজার ৮৪৭জন। এরমধ্যে নারী ভোটার ১ লাখ ২৬ হাজার ৪৭৩জন এবং পুরুষ ভোটার ১লাখ ৩৫ হাজার ৩৭১জন। এছাড়া এই উপজেলায় তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন ৩জন। ভোট প্রদানের হার ৩০.৩০ ভাগ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!