1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় খাদ্য সহায়তা পেল ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ৬ শতাধিক মানুষ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
পাথরঘাটায় ৪২ মণ সামুদ্রিক মাছসহ আটক -১৩ কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মধ্যে নগদ সহায়তা প্রদান শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন কাঠালিয়ায় সাপের কামড়ে নারীর মৃত্যু বাউফলে ছাগল চোর আটক, এলাকাবাসীর গনধোলাই ‘লঞ্চে সন্তান প্রসব, মা-শিশুর আজীবন ভাড়া ফ্রি’ ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাহবুব-উল-আলম- শ্রেষ্ঠ থানা লালমোহন লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত মনপুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত মনপুরায় ঘূর্ণীঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের নগদ অর্থ বিতরন

কলাপাড়ায় খাদ্য সহায়তা পেল ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ৬ শতাধিক মানুষ

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ২২ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ

কলাপাড়ায় এনা ট্রান্সপোর্ট এর ব্যবস্থাপনা পরিচালক খন্দকার এনায়েত উল্লাহ এর পক্ষ থেকে খাদ্য সহায়তা পেয়েছে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ৬ শতাধিক পরিবার। রোবাবার (৯ জুন) বিকালে উপজেলার ধানখালী ইউনিয়নের বানাতিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এনা ট্রান্সপোর্ট’র ব্যবস্থাপনা পরিচালক এনায়েত উল্লাহ’র পক্ষ থেকে এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

এসময় প্রতিটি পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল , ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি মুশুর ডাল, ২ কেজি পিয়াজ, ১ কেজি চিড়া, ১ কেজি লবন, ২ কেজি আলু, ২৫০ গ্রাম রাধুনী (প্যাকেটজাত) মরিচ ও হলুদের গুড়া বিতরণ করা হয়। এদিন দুপুর থেকে ত্রাণ সহায়তা বিতরণের খবর পেয়ে ওই আবাসন কেন্দ্র প্রাঙ্গনে ভিড় করেন ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা। তবে এনা পরিবহনের দেওয়া ত্রাণ সহায়তা পেয়ে তৃপ্তীর হাসি দেখা গেছে সুবিধাভোগী মানুষের মুখে। তারা বলছেন, এর আগে একবারে এতোটা খাদ্য সহায়তা পাননি ক্ষতিগ্রস্তরা। খাদ্য সামগ্রী নিতে আসা ৭৫ বছর বয়সী বৃদ্ধা হাসনা ভানু জানান, আগে বন্যাই অনেক ত্রাণ দেছে। তয় এই রহম একসাথে বেশি কেউ দেয় নাই। একই কথা বলে খুশির কথা বলেন সহায়তা নিতে আসা একাধিক মানুষ। বিতরণকালে চম্পাপুর ইউপি চেয়ারম্যান বাবুল মৃধা, এনা ট্রান্সপোর্ট’র এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. মিজানুর রহমান, বরিশাল জোন ম্যানেজার অতনু দে ধ্রুব, পটুয়াখালী শাখার ইনচার্জ মুন্না, এনা ট্রান্সপোর্ট এর কলাপাড়া ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম রাকিব ও মোঃ তানিম খান উপস্থিত ছিলেন। এনা ট্রান্সপোর্ট’র এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. মিজানুর রহমান গনমাধ্যম কর্মীদেও জানান, ব্যবস্থাপনা পরিচালক প্রতিবছরই দুর্যোগকালীন সময়ে সারাদেশেই ত্রাণ সহায়তা দিয়ে থাকেন। তারই ধারাবাহিকতায় পটুয়াখালীতেও এই কার্যক্রম হাতে নিয়েছেন তিনি। আজ ৬ শতাধিক মানুষকে সহায়তা বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে পটুয়াখালীসহ দক্ষিণা লে বন্যায় ক্ষতিগ্রস্ত পবিারের পাশে থাকবে এনা ট্রান্সপোর্ট।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!