1. admin@dipkanthonews24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকে সংবর্ধনা জন্মনিবন্ধন নাম্বারই হবে এনআইডি নাম্বার : মন্ত্রিপরিষদ সচিব বরগুনায় নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার তজুমদ্দিনে মুক্তিপণের দাবীতে ১৫ জেলে অপহরণ। অরক্ষিত মেঘনায় কোস্টগার্ড-নৌ-পুলিশের টহলের দাবী বাউফলে গহবধূকে পিটিয় হত্যা লালমোহনে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা শেখ হাসিনার সরকার বিনামূল্যে কৃষকদের সার ও বীজ দিচ্ছেন- এমপি শাওন শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা

মনপুরা উপজেলা প্রশাসন ও আ’লীগ নের্তৃবৃন্দের উদ্যোগে দুর্গাপুজা মন্ডব পরিদর্শন

মোঃ ছালাহউদ্দিন, মনপুরা
  • প্রকাশিত : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৪১ বার পঠিত

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

মনপুরা উপজেলা ১০টি পুজামন্ডবে দুর্গাপুজা উদযাপন করবেন হিন্দু সম্প্রদায়ের মানুষ। হিন্দু সম্প্রদায়ের মানুষ যাতে তাদের ধর্মীয় উৎসব নির্ভয়ে পালন করতে পারেন তার জন্য উপজেলা প্রশাসন প্রতিটি পুজা মন্ডবে ১টি করে সিসি ক্যামরা ও আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করেছেন। হিন্দু সম্প্রদায়ের মানুষ নির্বিগ্নে দুর্গাপুজা উদযাপন করতে পারে তার জন্য উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ প্রতিটি পুজামন্ডবে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সার্বিক সহযোগীত করবেন।
হিন্দু সম্প্রদায়ের মানুষ ধর্মীয় উৎসব দুর্গাপুজা সুন্দর ভাবে পালন করতে পারেন এই জন্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা -৪ চরফ্যাশন-মনপুরা আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ব্যাক্তিগত তহবিল থেকে ১০টি পুজা মন্ডবে ১ লক্ষ ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন। এমপি জ্যাকবের পক্ষে রবিবার ও সোমবার আ’লীগ নের্তৃবৃন্দ ১০টি পুজামন্ডব পরিদর্শন করেন এবং এমপি জ্যাকবের পক্ষে ১০টি পুজামন্ডবে ১ লক্ষ ১০ হাজার টাকা পুজামন্ডবের সভাপতি/সম্পাদকের নিকট নগদ টাকা হস্তান্তর করেন। এছাড়া উপজেলা প্রশাসন পুজামন্ডব পরিদর্শন করেন। এছাড়াও উপজেলা আলীগ সভাপতি ও সম্পাদক এবং স্থানীয় চেয়ারম্যানগন প্রতিটি পুজামন্ডবে তাদের ব্যাক্তিগত তহবিল থেকে পুজামন্ডবে অনুদানের নগদ টাকা বিতরন করেন।
পুজামন্ডব পরিদর্শন ও অনুদানের টাকা বিতরনের সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার, থানা অফিসার ইনচার্জ মোঃ সাঈদ আহম্মদ, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, আমিরুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল, দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল, হাজির হাট ইউপি চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানতউল্যাহ আলমগীর, উপজেলা আ’লীগ দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মাতাব্বর, স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মোঃ গিয়াসউদ্দিন আজম, ছাত্রলীগ সভাপতি মোঃ শামসুউদ্দিন সাগর, সাধারন সম্পাদক মোঃ সুমন ফরাজী, শ্রমিকলীগ সভাপতি আবুয়াল হোসেন আবু মেম্বার, কৃষকলীগ সভাপতি আব্দুল খালেক কাঞ্চন সিকদারসহ উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।এই বিষয়ে
উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার বলেন, উপজেলায় মোট ১০টি স্থানে দুর্গাপুজা উদযাপন করবে হিন্দুসম্প্রদায়ের মানুষ। প্রতিটি পুজামন্ডব সিসি ক্যামরার আওতায় আনা হয়েছে। পুজামন্ডবে ৫শত কেজি চাঊল বরাদ্ধ দেওয়া হয়েছে। হিন্দু সম্প্রদায়ের মানুষ যাতে নির্ভয়ে নির্বিগ্নে পুজাউদযাপন করতে পারে তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে। প্রশাসনের পক্ষ থেকে কঠোর নজরদারি রাখা হয়েছে। আমি প্রতিদিন পুজামন্ডব পরিদর্শন করছি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর